মধ্যরাতে টিপুর স্ত্রীকে র‍্যাব অফিসে নিয়ে জিজ্ঞাসাবাদ

ঢাকার শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু হত্যার ঘটনায় মামলার বাদী স্ত্রী ফারহানা ইসলাম ডলিকে জিজ্ঞাসাবাদ করেছে র‍্যাব। গতকাল সোমবার (২৮ মার্চ) রাত ১০টার দিকে টিকাটুলিতে র‍্যাব-৩ কার্যালয়ে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সংক্ষিত ওয়ার্ড কাউন্সিলর ফারহানা ইসলাম ডলিকে ডেকে নেয়া হয়।

পরে জিজ্ঞাসাবাদ শেষ রাত ১২টার দিকে তাকে আবার বাসায় পৌঁছে দেওয়া হয়। জিজ্ঞাসাবাদের বিষয়ে আজ মঙ্গলবার (২৯ মার্চ) ফারহানা ইসলাম ডলি গণমাধ্যমকে বলেন, র‍্যাব-৩ ডেকেছিল। শুটার হিসেবে যে মাসুম মোহাম্মদ আকাশকে গ্রেপ্তার করা হয়েছে তাকে দেখিয়েছে। তাকে আমি চিনি না। টিপু চিনত কি না জানি না।

তারপরে রাজনৈতিক পরিস্থিতিটা জানতে চেয়েছে ১০ নম্বর ওয়ার্ডের। এসব নিয়ে কথা হয়েছে আরকি। টিপুর স্ত্রীকে কেন ডেকে নেওয়া হয়েছিল জানতে চাইলে র‍্যাব- ৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দীন গণমাধ্যমকে বলেন, কিছু বিষয় জানার জন্য আমরা তাকে ডেকেছিলাম।

এর আগে গত বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে ইসলামিয়া হাসপাতালের সামনে দুর্বৃত্তের গুলিতে নিহত হন মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু (৫৪) এবং প্রীতি (২৪) নামে রিকশা আরোহী এক কলেজছাত্রী। এ ঘটনায় টিপুর গাড়িচালক মুন্না (২৬) গুলিবিদ্ধ হন। ওই ঘটনায় টিপুর স্ত্রী ডলি ২৫ মার্চ সকালে শাহজাহানপুর থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে মামলা দায়ের করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*