ভোটকেন্দ্রে ৬ ককটেল বিস্ফেরণ !

রাজশাহীর চারঘাট পৌরসভা নির্বাচনে থানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ছয়টি ককটেলের বিস্ফোরণ ঘটেছে। এতে ভোটারদের মধ্যে কিছুটা আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তবে কোনো ধরনের ক্ষতির খবর পাওয়া যায়নি।

রোববার সকালে থানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে পর পর ছয়টি ককটেল ছুড়ে মারে দুর্বৃত্তরা। এ ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপির মেয়রপ্রার্থী পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছেন। তবে পুলিশের দাবি তাৎক্ষণিক পুলিশের তৎপরতায় কোনো ধরনের ক্ষতির ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, রোববার সকাল সাড়ে ৮টার দিকে থানাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে চারটি ককটেল ছুড়ে মারে দুর্বৃত্তরা। এর পর সকাল ১০টার দিকে আওয়ামী লীগ মেয়রপ্রার্থী একরামুল হক ও বিএনপির মেয়রপ্রার্থী জাকিরুল ইসলাম বিকুল দুজনেই কেন্দ্রে থাকাবস্থায় আবারও দুটি ককটেল ছুড়ে মারে দুর্বৃত্তরা।

তবে এতে একটি ককটেলের বিস্ফোরণ ঘটলেও অন্যটি অবিস্ফোরিত হয়। পরে গোয়েন্দা পুলিশ দুটি ককটেল অকেজো করেন।বিএনপির মেয়রপ্রার্থী বিকুলের দাবি– এ কেন্দ্রে বিএনপির ভোটার বেশি। তাই বিএনপি ভোটারদের ভয়ভীতি দেখানোর জন্য এমনটি ঘটিয়ে থাকতে পারে।

অন্যদিকে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী একরামুল হক বলেন, এখানে দুজনেই ছিলাম। আর ককটেল বিস্ফোরণ, জ্বালাও-পোড়াও এটি বিএনপির পুরনো অভ্যাস। বিএনপির সন্ত্রাসীরাই আমাকে লক্ষ্য করে ককটেল ছুড়ে মেরেছে। বিএনপির অভ্যাস অন্যের ওপর দোষ চাপানো।

ভোট শান্তিপূর্ণ হচ্ছে দাবি করে একরামুল বলেন, আমি শতভাগ আশাবাদী জয়ের ব্যাপারে। পুলিশ সুপার এবিএম মাসুদ বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। পরিস্থিতি শান্ত রয়েছে। শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অব্যাহত রয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*