ভক্তের হাতে ট্যাটু দেখে যে কাণ্ড করলেন সানি লিওন

এবার এক ভক্তের হাতে নিজের নামের ট্যাটু দেখে উচ্ছ্বসিত সানি লিওনি। আবার শঙ্কিত-ও! কারণ, হাতে তার নাম লেখার কারণে যদি ভক্তটি আর বউ খুঁজে না পান! সেই ভক্তের সঙ্গে সাক্ষাতের মুহূর্ত ক্যামেরাবন্দি করে ১৭ মার্চ সানি লিওনি শেয়ার করলেন ইনস্টাগ্রামে।

সম্প্রতি অনেক আলোচনা-সমালোচনার মধ্যদিয়ে প্রথমবার ঢাকা সফরে আসেন সানি। তবে ভক্তকে নিয়ে এই মধুর কাণ্ড ঢাকায় ঘটেনি। জানা গেছে, দিন কয়েক আগে তেলেগু ছবি ‘রেণুকাজ ওয়েডিং’ সিনেমার শুট করতে তিরুপতি গিয়েছিলেন সানি। সেখানেই ওই ভক্তর সঙ্গে দেখা।

এদিকে সানি লিওনির শেয়ার করা ওই ভিডিওতে দেখা যায়, এক ভক্ত প্রিয় অভিনেত্রীর নাম নিজের হাতে ট্যাটু করিয়েছেন। তা দেখেই অভিনেত্রী ক্যামেরা ডেকে প্রশংসা করে বলেন, ‌‘দারুণ হয়েছে। অসংখ্য ধন্যবাদ তোমাকে।’ খোদ সানি লিওনির কাছ থেকে এমন প্রশংসা পেয়ে বেজায় উচ্ছ্বসিত হয়ে যান ওই ভক্ত।

বিপরীতে ভক্তটি বৌ খুঁজে পাবেন কি না- সেই মজাটিও করেন সানি। ভিডিওতে অভিনেত্রীকে দেখা গেল গোলাপি রঙের শাড়িতে দক্ষিণী সাজে। সম্প্রতি ইন্ডিয়ান এক্সপ্রেস-এর এক সাক্ষাৎকারে সানি লিওনি নিজের ভক্তদের ধন্যবাদ জানিয়ে বলেছিলেন, ‘ওরা আমাকে এতটা ভালোবাসা দিয়েছে। যেভাবে মন থেকে আমাকে অভিনেত্রী হিসেবে মেনে নিয়েছে, তাতে আমি ধন্য।’

তিনি আরও বলেন, ‘আমার মনে হয়, যারা প্রথম কিংবা দ্বিতীয় সিনেমা থেকেই আপনার সঙ্গে থাকেন, তারা গোটা যাত্রাপথেই অনুরাগী হিসেবে রয়ে যান। আমিও সময়ের সঙ্গে সঙ্গে অভিনেত্রী হিসেবে নিজেকে আরও ভালো করে গড়ে তুলছি নিজেকে। যত সময় যাচ্ছে, ভক্তরাও আমাকে সেভাবে মেনে নিচ্ছেন।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*