ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে কাতার বিশ্বকাপ জিতবে মেসির আর্জেন্টিনা!

আসন্ন কাতার বিশ্বকাপ শুরু হচ্ছে কয়েকদিনের মধ্যেই৷ ২২ তম ফুটবল বিশ্বকাপকে কেন্দ্র করে উন্মাদনা সবার মাঝেই। বিশ্বকাপকে ঘিরে প্রতিবারই বেশ কিছু ভবিষ্যদ্বাণীমূলক কার্যক্রম দেখা যায়। গত ২০১০ বিশ্বকাপের বিখ্যাত অক্টোপাস ‘পল’ থেকে শুরু করে ২০১৪ এবং ২০১৮ প্রতি বিশ্বকাপেই দেখা মিলেছে একাধিক ভবিষ্যদ্বাণীর।

আর এদিক দিয়ে পিছিয়ে নেই জনপ্রিয় গেমিং সংস্থা ইএ স্পোর্টসও। তাদের বিখ্যাত গেইম ফিফার সিম্যুলেটরের মাধ্যমে দেখা গেছে, ২০২২ সালে তৃতীয়বারের মতো বিশ্বকাপ ঘরে তুলবে আর্জেন্টিনা।

ইতিমধ্যে তারা ২০১০,২০১৪ ও ২০১৮ বিশ্বকাপের সঠিক ভবিষ্যদ্বাণী করতে পেরেছে, সেজন্য তাদের ২০২২ বিশ্বকাপে আর্জেন্টিনাকে চ্যাম্পিয়ন হিসেবে করা ভবিষ্যদ্বাণী বেশ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

এদিকে ইএ স্পোর্টসের সিম্যুলেশনে দেখা যায়, ফাইনালে ব্রাজিলকে ১-০ গোলে হারিয়ে বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা। তৃতীয় স্থান অধিকার করবে বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ফ্রান্স, সেমিফাইনাল খেলবে ক্রিশ্চিয়ানো রোনালদোর পর্তুগাল।

তাছাড়া ৮ গোল করে বিশ্বকাপের গোল্ডেন বল জিতবেন লিওনেল মেসি। এখন দেখার বিষয় বিগত বিশ্বকাপগুলোর মতো এবারও ইএ স্পোর্টস এর ভবিষ্যদ্বাণী পুরোপুরি মিলে কিনা৷

Sharing is caring!