ব্যাথা নিয়ে ডাক্তারের কাছে গেলেন প্রভুদেবা, অবশেষে ডাক্তারকেই করলেন স্ত্রী!

করোনার সময়েও গত কয়েক মাসে বিয়ে করেছেন বহু তারকা। সেই তালিকায় এ বার নয়া সংযোজন প্রভুদেবা। মাস দু’য়েক আগে এক ফি’জিয়োথে’রাপিস্টকে বিয়ে করেন তিনি। তবে পুরো ব্যাপারটা এতটাই গোপনে সেরে ফেলেন যে, সংবাদমাধ্যম তো দূর, ইন্ডাস্ট্রির অনেকেও তা টের পাননি।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, দীর্ঘদিন ধরে পিঠের ব্যথায় ভুগছিলেন প্রভুদেবা। চিকিৎসকদের পরামর্শে বেশ কয়েক মাস আগে এক ফি’জিয়ো’থেরাপিস্টের কাছে যেতে শুরু করেন তিনি। অল্পদিনের মধ্যেই তাদের মধ্যে ঘনি’ষ্ঠতা বাড়ে। তাই দেরি না করে সেপ্টেম্বরে বিয়ে সেরে ফেলেন তারা।

মুম্বাইয়ে প্রভুদেবার বাড়ি ‘গ্রিন একর্স’-এই বিয়ের অনুষ্ঠান হয় বলে জানা গিয়েছে। তবে ইন্ডা’স্ট্রি থেকে বিশেষ কেউ আ’মন্ত্রিত ছিলেন না। বরং পরিবারের লোকজন ও হাতেগোনা কয়েক জন বন্ধুবান্ধবের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। নবদম্পতি এই মুহূর্তে চেন্নাইয়ে রয়েছেন বলে জানা গিয়েছে।

যদিও প্রভুদেবা বা তার পরিবারের কেউ বিয়ের কথা সংবাদমাধ্যমে প্রকাশ করেননি। জনপ্রিয় এই তারকা নিজের এক আত্মীয়কে বিয়ে করতে চলেছেন বলে সম্প্রতি খবর রটে। সেই নিয়ে খোঁজখবর শুরু হলে অভিনেতার ঘনিষ্ঠ মহল থেকে বলা হয়, সব ভুয়া খবর। এক ফিজিয়োথেরাপিস্টকে বিয়ে করেছেন প্রভুদেবা। তবে তিনি সম্পর্কে আত্মীয় নন।

ব্যক্তিগত জীবনে ওঠাপড়া নিয়ে বরাবরই খবরের শিরোনামে থেকেছেন প্রভুদেবা। জনপ্রিয়তার শিখরে থাকাকালীন ১৯৯৫ সালে রামলতা ওরফে লতার সঙ্গে বিয়ে হয় তার। তাদের তিন সন্তানও হয়। ২০০৮ সালে প্রভুদেবার বড় ছেলের ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। ছেলের মৃত্যুর পরই স্বামী-স্ত্রীর সম্পর্কে চিড় ধরে বলে শোনা যায়।

২০১০ সালে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে সম্পর্কে জড়ান এই অভিনেতা। তা জানতে পেরে অনশনে বসার হুমকি দেন লতা। শেষমেশ ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়ে যায়। পরে নয়নতারার সঙ্গেও সম্পর্ক ভেঙে যায়। তার পর প্রভুদেবা এবং নয়নতারা, দু’জনেই অভিনয় থেকে সাময়িক বিরতি নেন। নয়নতারা সঙ্গে সম্পর্ক ভাঙার পর বলিউডে মনোনিবেশ করেন প্রভুদেবা।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *