বিয়ে নিয়ে যা বললেন শ্রাবন্তী!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসারও ভেঙে গেছে বলে খবর চাউর হয়েছে। সেই খবরে আরও জানা গেছে, বহুদিন ধরে এক ছাদের নিছে থাকছেন না বলেও স্বীকার করেছেন শ্রাবন্তী। যদিও এ বিষয়ে এখনো মুখ খুলেননি এই অভিনেত্রী।এদিকে খোঁজ নিয়ে দেখা গেছে, শ্রাবন্তীর নিজের ইনস্টাগ্রাম থেকে উধাও স্বামী রোশন সিংয়ের (স্বামী) সমস্ত ছবি।

অন্যদিকে ঠিক একইভাবে রোশন সিংয়ের সোশ্যাল হ্যান্ডেল খুঁজেও পাওয়া যায়নি শ্রাবন্তীকে।শ্রাবন্তীর ছেলে অভিমন্যু মায়ের সঙ্গে তোলা পুরোনো একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেন ‘বড় কিছু আসতে চলেছে।’ এরপর আবারো শুরু হয় সমালোচনা। ভক্তদের প্রশ্ন, তবে কী আবারো বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন শ্রাবন্তী? এ বিষয়ে এখনো কিছু জানা যায়নি।

এরপর থেকেই নেটিজেনদের তোপের মুখে পড়েন শ্রাবন্তী। সোশ্যাল মিডিয়ায় তাকে রীতিমতো তুলোধুনা করছেন অনুসারীরা। কিন্তু বিপরীতে কোনো জবাব দেননি শ্রাবন্তী। কারণ কাজের মধ্যেই ডুবে আছেন তিনি।কাজের ফাঁকে একটি ভারতীয় গণমাধ্যমের সঙ্গে আলাপ করেছেন শ্রাবন্তী। সেখানে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে।

এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের ট্রল করে যদি পয়সা পায়, পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!কিছুটা থেমে শ্রাবন্তী বলেন, ওঠানামা কোন মানুষের জীবনে নেই বলুন তো! সেলিব্রিটি হলে সেটা নিয়ে শুধু চর্চাই নয়, বিষয়টা কুরুচিকর হয়ে যায়। এই মানসিকতা শুধু খারাপ নয়, অন্যায়!

প্রসঙ্গত, শ্রাবন্তী বর্তমানে একটি টিভি অনুষ্ঠানের সঞ্চালনা করছেন। এছাড়া ‘ইনটিউশন’ নামের একটি ওয়েব সিরিজেও কাজ করেছেন।উল্লেখ্য, শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন নির্মাতা রাজীব বিশ্বাসকে। ২০০৩ থেকে ২০১৬ সাল পর্যন্ত তারা স্বামী-স্ত্রী ছিলেন। ২০১৬ সালে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তী বিয়ে করেন মডেল কৃষাণ ব্রজকে। এক বছরের মাথায় ভেঙে যায় সেই সংসারও। এরপর রোশান সিংয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধেন এই অভিনেত্রী।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *