বিয়ের ৪ মাস পর যমজ পুত্র সন্তানের মা হলেন নয়নতারা

সুখবর শোনালেন দক্ষিণ ভারতের স্বনামধন্য পরিচালক ভিগনেশ শিবান। যমজ পুত্র সন্তানের বাবা-মা হলেন ভিগনেশ ও তার স্ত্রী অভিনেত্রী নয়নতারা।এদিন টুইটারে সকলকে চমকে দিয়ে এই সুখবর শেয়ার করলেন পরিচালক। শুধু তাই নয় ছেলেদের প্রথম ঝলকও প্রকাশ্যে এনেছেন ভিগনেশ।

টুইটারে ভিগনেশ লেখেন, নয়ন এবং আমি আম্মা আর আপ্পা হলাম। যমজ পুত্র সন্তান এসেছে আমাদের ঘরে। আমাদের সমস্ত প্রার্থনা, আমাদের পূর্বপুরুষদের আশীর্বাদ এবং যা কিছু ভালো তা একসঙ্গে মিলিত হয়ে আমাদের জন্য আশীর্বাদ হিসাবে এসেছে এই দুই সন্তান। আপনাদের সবার আশীর্বাদ চাই।

চলতি বছর জুন মাসের ৯ তারিখ ধুমধাম করে বিয়ের পর্ব সেরেছিলেন নয়নতারা। তবে বিয়ের চার মাসের মধ্যে নয়নতারা মা হওয়ার খবরে খানিকটা অবাকই হয়েছেন নেটিজেনরা। এত তাড়াতাড়ি যে দুই তারকা অভিভাবক হবেন তা ভাবেননি কেউই। কেউ প্রশ্ন করেছেন, ‘সারোগেসির মাধ্যমে মা হলেন?’ আবার কেউ লিখলেন, এত তাড়াতাড়ি! এই তো বিয়ে হলো।

পরিচালক ভিগনেশের সঙ্গে নয়নতারার প্রেমের কাহিনি শুরু ‘নানুম রাউড়িধান’ ছবির সেটে। ২০১৫ সাল থেকে সম্পর্কে রয়েছেন তারা। গত বছরই এই প্রেমের গল্পে শিলমোহর দিয়েছিলেন অভিনেত্রী। এক টেলিভিশন শোতে জানিয়েছিলেন ইতোমধ্যেই বাগদান সেরে ফেলেছেন তারা।

নয়নতারা ও ভিগনেশ দীর্ঘদিন লিভ ইন সম্পর্কেও ছিলেন। ৯ জুন মহাবলীপুরমের শেরাটন পার্ক রিসোর্টে পরিণতি পায় এই প্রেমের গল্প। সেই বিয়ের আসরে হাজির ছিলেন রজনীকান্ত থেকে শাহরুখ খান!

Sharing is caring!