বিশ্বকাপ না জিতে বিয়ে করব না, এমনটা কখনোই বলিনি

বর্তমান বিশ্বের সেরা লেগ স্পিনার বলা হয় তাকে। তিনি আফগানিস্তানের বোলার রশিদ খান। মাঠের পারফরম্যান্স ও বয়স বিতর্ক নিয়ে বরাবরই আলোচনায় থাকেন তিনি। তার সঙ্গে বিভিন্ন সময় বিতর্কিত মন্তব্য করেও আলোচনায় থাকেন তিনি। এদিকে, আফগানিস্তান বিশ্বকাপ জেতার পর রশিদ বিয়ে করবেন- এমন গুঞ্জন বহু দিনের।

অথচ রশিদের দাবি, এমন কথা কখনোই বলেননি তিনি!রশিদ আপাতত ক্রিকেটের দিকেই নজর রাখতে চান। তাই বিয়ে নিয়ে বেশি কিছু ভাবছেন না। তাছাড়া তাঁর বয়সও মাত্র ২৩ বছর। সবমিলিয়ে তিনি ক্রিকেটেই মনযোগী হতে চান। আফগানিস্তান বিশ্বকাপ জিতলে তিনি বিয়ে করবেন, এটাকে পুরোপুরি গুজব এবং মিথ্যা বলে দাবি করেছেন তিনি।

রশিদ বলেন, ‘আফগানিস্তান বিশ্বকাপ জিতলে আমি বিয়ে করব এটা যখন শুনি অবাক হই। সত্যি বলতে, আমি কখনোই এমন কিছু বলিনি যে আমি বিশ্বকাপ জেতার পর বিয়ে করব।’ তিনি আরও বলেন, ‘আমি বলেছিলাম যে আমি ক্রিকেটে বেশি মনযোগ রাখব এবং আগামী কয়েক বছরে আমাদের সামনে ব্যস্ত ক্রিকেট সূচি এবং বেশ কিছু বিশ্বকাপ থাকায় বিয়ে নিয়ে একদমই ভাবছি না।’

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। এখানকার কন্ডিশন আর উইকেট বিবেচনায় বাড়তি সুবিধা পাবে স্পিনাররা। তাই বেশিরভাগ দলেরই বিশ্বকাপ স্কোয়াডে স্পিনারদের আধিক্য রয়েছে। এ প্রসঙ্গে এই আফগান লেগ স্পিনার বলেন, ‘এখানকার উইকেট স্পিন বান্ধব। আমি মনে করি এ কারণেই বেশিরভাগ দলের স্কোয়াডেই স্পিনারদের গুরুত্ব দেওয়া হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*