বিশ্বকাপ জয়ের স্মৃতি গায়ে জড়ালেন ডি মারিয়া (ভিডিও)

তিন যুগ অর্থাৎ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটেছে আর্জেন্টিনার। মেসি-ডি মারিয়াদের হাত ধরেই সেই অপেক্ষার অবসান ঘটে। বহুল প্রতীক্ষিত ফুটবল বিশ্বকাপের তৃতীয় শিরোপা ঘরে তোলে তারা। বিশ্বকাপ জয়ের আনন্দে উদ্বেলিত পুরো আর্জেন্টিনা। এখনো সেই জয়ের রেস কাটেনি।

ফ্রান্সের বিপক্ষে স্মরণীয় সেই ফাইনালে দুর্দান্ত ছিলেন অ্যাঞ্জেলো ডি মারিয়া। তিনি যতক্ষণ মাঠে ছিলেন প্রতিপক্ষ রক্ষণে ভয় ছড়িয়েছেন। তাকে উঠিয়ে নেয়ার পরই দুটি গোল পায় ফ্রান্স। আর্জেন্টিনা ম্যাচে প্রথম গোলটি পেয়েছিল তার কল্যাণেই। ডি বক্সে তাকে ফাউল করায় পেনাল্টি পায় আলবিসেলেস্তেরা।

সেখান থেকে সফল স্পট কিক থেকে গোল করে দলকে এগিয়ে নেন মেসি। এরপর ডি মারিয়া দারুণ দক্ষতায় দ্বিতীয় গোলটি করেন। গোলটি করে কান্না ধরে রাখতে পারেননি তিনি।

Google News Channel24 অনলাইনের সর্বশেষ খবর পেতে Google News ফিডটি অনুসরণ করুন
এতসব স্মৃতিতে জড়িয়ে কাঙ্ক্ষিত বিশ্বকাপ জয়ের পর তা স্মরণীয় করে রাখতে এবার ভিন্ন পথ বেছে নিলেন ডি মারিয়া। তিনি তার ডান পায়ের হাঁটুতে বিশ্বকাপ ট্রফির বড় একটি ট্যাটু আঁকিয়েছেন। এর আগে কখনো এতো বড় ট্যাটু করাননি তিনি। গোলডটকম

শনিবার (২৪ ডিসেম্বর) সকালে সামাজিক যোগযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্ট থেকে ডি মারিয়া একটি ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায় ডান পায়ে বিশ্বকাপের ট্রফির ট্যাটু করিয়েছেন জুভেন্টাসের এই মিডফিল্ডার। তার অনিন্দ্য সুন্দর ট্যাটুটির আর্টিস্ট ইজাকুইয়েল ভিয়াপিয়ানো। ফ্রেমে ডি মারিয়ার সঙ্গে তিনিও ছিলেন।

https://www.instagram.com/angeldimariajm/?utm_source=ig_embed&ig_rid=9c29f31d-d04f-4862-a0be-422f76c95942

এদিকে ট্যাটুর ছবি প্রকাশের দিন আর্জেন্টিনা সমর্থকদের আরেকটি সুসংবাদও দিয়েছেন ডি মারিয়া। তিনি জানিয়েছেন জাতীয় দলের জার্সি গায়ে আরও খেলা চালিয়ে যেতে চান। তবে সেটা কতদিন তা উল্লেখ করেননি। ডি মারিয়ার আগে বিশ্বসেরা ফুটবলার মেসিও একই ঘোষণা দিয়েছিলেন।

ডি মারিয়া যে এমন কাণ্ড এবারই করেছেন এমনটি নয়। এর আগে ২০২১ সালে ব্রাজিলকে হারিয়ে কোপা আমেরিকার শিরোপা জয়ের পর বাম উরুতে ট্যাটু করিয়েছিলেন তিনি। যে শিরোপা জিতে তারা ২৮ বছরের অপেক্ষার অবসান ঘটিয়েছিল বড় কোনো শিরোপা জয়ের ক্ষেত্রে। আর ৩৬ বছর পর বিশ্বকাপ জিতে তারা অমর হয়ে গেলেন ইতিহাসের পাতায়।

Sharing is caring!