বিশ্বকাপ ঘিরে বড় সুসংবাদ পেল বাংলাদেশিরা

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশের ক্রিকেটভক্তরা দেখতে পাবে তো? এমন প্রশ্ন অনেকদিন ধরেই ঘুরে বেড়াচ্ছিল। এরমধ্যে শোনা যাচ্ছিল, আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ বাংলাদেশে দেখার সম্ভাবনা প্রায় নেই।

বিশ্বকাপের সম্প্রচারসত্ত্ব কেনা স্টার নেটওয়ার্কের সঙ্গে আর্থিক লেনদেন সম্পন্ন না হওয়ায় বাংলাদেশে খেলা দেখানো প্রায় অনিশ্চিত। তবে সব বাধা -বিপত্তি পেরিয়ে এবং অনিশ্চয়তা কাটিয়ে সুখবর দেওয়া যাচ্ছে বাংলাদেশি ক্রিকেট ভক্তদের।

বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল গাজী টিভি সরাসরি সম্প্রচার করবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ। কেবল টিভি পর্দায় নয়, চাইলে মোবাইলেই দেখা যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সব ম্যাচ।

ডিজিটাল প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলবিডি অ্যাপসেও দেখা যাবে বিশ্বকাপের সবগুলো ম্যাচ। তবে তার জন্য র‍্যাবিটহোলবিডিতে সাবস্ক্রিপশন কিনতে হবে দর্শকদের।

অবশ্য কেবল বাংলাদেশি চ্যানেল নয় দর্শকরা চাইলে ভারতীয় স্পোর্টস চ্যানেল স্টার স্পোর্টস এবং পাকিস্তানি পিটিভি স্পোর্টসের পর্দায়ও উপভোগ করতে পারবেন টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রতিটি ম্যাচই।

আসছে ১৬ অক্টোবর থেকে শুরু হতে যাচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম পর্যায়ে গ্রুপ পর্বের খেলাগুলো শুরু হবে। সুপার টুয়েলভের মূল পর্বের খেলা শুরু হবে ২৪ অক্টোবর থেকে। বাংলাদেশ এবারের আসরে সরাসরি মূল পর্বে খেলবে।

Sharing is caring!