বিশ্বকাপে মেসির ম্যাচ মাঠে বসে দেখবেন সাকিব

কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র ৩৫ দিন। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ এর সময় যত ঘনিয়ে আসছে উত্তেজনা তত বাড়ছে। বিশ্বকাপে প্রিয় দলের খেলা মাঠে বসে দেখার স্বপ্ন প্রায় সব সমর্থকদেরই। এবর এমনই স্বপ্নপূরণ হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানের। প্রিয় দল আর্জেন্টিনার ম্যাচের টিকিট পেয়েছেন তিনি।

বাংলাদেশ টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক আর্জেন্টিনা বনাম মেক্সিকো ম্যাচের দুটো টিকিট পেয়েছেন। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কাছে তিনি চারটি টিকিট চেয়েছিলেন। অত্যধিক চাহিদা থাকায় বাফুফে সাকিবকে চারটি টিকিট দিতে পারেনি, দুটো টিকিট দিয়েছে।

বিশ্বকাপ আসরকে সামনে রেখে ফিফার সদস্য দেশগুলো টিকিট দেয়া হয়। ক্রীড়া সংশ্লিষ্ট ব্যক্তিরা নির্দিষ্ট মূল্যের মাধ্যমে সেই টিকিটগুলো ক্রয় করে। বাফুফে এবার ফুটবলের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার কাছ থেকে ২৯০ টি টিকিট পেয়েছিল। টিকিট সুষ্ঠুভাবে বন্টনের জন্য একটি আলাদা কমিটি গঠন হয়েছিল। সেই কমিটি নানা বিষয় পর্যালোচনা করে টিকিটগ্রহীতাদের নাম চুড়ান্ত করেছে।

শনিবার (১৫ অক্টোবর) বাফুফে কাতার বিশ্বকাপের টিকিট গ্রহণ করেছে। বাফুফের সিনিয়র এক্সিকিউটিভ দুই দিন আগে টিকিট সংগ্রহ করতে কাতার গিয়েছিলেন। তিনি কাতারের দোহায় ফিফা টিকিট সেন্টার থেকে টিকিটগুলো সংগ্রহ করে আজ বাফুফে ভবনে বুঝিয়ে দিয়েছেন। ২-৩ দিন পর টিকিট গ্রহীতাদের টিকিট প্রদান শুরু হবে।

Sharing is caring!