বিপিএল খেলতে আসছেন ফখর-শারজিল

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খেলতে আসছেন ফখর জামান ও শারজিল খান। খুলনা টাইগার্সের হয়ে খেলতে দেখা যাবে তাদের দুজনকে। পাকিস্তানের এই দুই ব্যাটারকে দলে নেয়ার বিষয়টি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

লম্বা সময় ধরে পাকিস্তান দলে না থাকলেও ঘরোয়া ক্রিকেটে নিয়মিত পারফর্ম করছেন শারজিল। ফিটনেসের সমস্যা থাকলেও সেটা শুধরে ফেলেছেন বাঁহাতি এই ব্যাটার। এবারই প্রথম বিপিএলে দেখা যাবে তাকে। এদিকে দ্বিতীয়বারের মতো বিপিএল খেলবেন ফখর।

এর আগে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেললেও এবার দেখা যাবে তামিম ইকবালের দল খুলনার জার্সিতে। ফখর ও শারজিলকে দলে নেয়ার দিনে অ্যান্ড্রু বালর্বিনির সঙ্গে চুক্তি করেছে ফ্র্যাঞ্চাইজি। প্রথমবারের মতো তিনিও বিপিএল খেলবেন।

ফখর-শারজিল ছাড়াও খুলনার হয়ে খেলতে দেখা যাবে পাকিস্তানের পেসার নাসিম শাহ, উইকেটকিপার ব্যাটার আজম খান অভিজ্ঞ পেসার ওয়াহাব রিয়াজকে। বিদেশি ক্রিকেটার হিসেবে দেখা যাবে আভিস্কা ফার্নান্দো, দাসুন শানাকা ও পল ম্যাকেরিনকে।

খুলনা টাইগার্সের স্কোয়াড – সরাসরি চুক্তি – তামিম ইকবাল, আজম খান, ওয়াহাব রিয়াজ, আভিস্কা ফার্নান্ডো, নাসিম শাহ, ফখর জামান, শারজিল খান, অ্যান্ড্রু বালর্বিনি।

ড্রাফট – মোহাম্মদ সাইফউদ্দিন, ইয়াসির আলি রাব্বি, নাসুম আহমেদ, নাহিদুল ইসলাম, মুনিম শাহরিয়ার, সাব্বির রহমান, দাসুন শানাকা, পল ভ্যান ম্যাককেরেন, শফিকুল ইসলামকে, প্রিতম কুমার, হাবিবুর রহমান সোহান ও মাহমুদুল হাসান জয়।

Sharing is caring!