বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে খেলবেন শোয়েব মালিক

আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে মাঠ মাতাবেন শোয়েব মালিক। এক বিবৃতিতে পাকিস্তানের এই অলরাউন্ডারের অন্তর্ভুক্তি নিশ্চিত করেছে ফ্র্যাঞ্চাইজিটি।

সাউথ আফ্রিকা ও আরব আমিরাতের লিগে ভারতীয় মালিকানা থাকায় খেলার জন্য ক্রিকেটারদের অনাপত্তিপত্র দেয়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এদিকে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ স্থগিত হওয়ায় বিপিএলে খেলার সুযোগ পাচ্ছেন পাকিস্তানের ক্রিকেটাররা।

সেই সুযোগ লুফে নিয়ে মালিককে দলে নিয়েছে রংপুর। নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে পোস্ট করে মালিককে দলে নেয়ার খবরটি নিশ্চিত করে তারা।ফেসবুকে রংপুর রাইডার্স ফ্র্যাঞ্চাইজি লিখেছে, ‘৪৮১ টি-টোয়েন্টি ম্যাচ এবং ১১,২০৯ রানের সুবিশাল অভিজ্ঞতা নিয়ে রংপুর রাইডার্সে রাজত্ব করতে আসছেন শোয়েব মালিক। রংপুর রাইডার্স পরিবারে স্বাগতম’

এর আগে পাকিস্তানের মোহাম্মদ নওয়াজ ও হারিস রউফের সঙ্গে চুক্তির খবরও নিশ্চিত করেছিল রংপুর। এদিকে গুঞ্জন রয়েছে রংপুরের হয়ে খেলতে দেখা যেতে পারে শ্রীলঙ্কার ব্যাটার পাথুম নিশাঙ্কাকে। আসরে আরও বেশ কয়েক জন তারকা ক্রিকেটারকে দেখা যাবে রংপুরের জার্সিতে। তবে বাকিদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি ফ্র্যাঞ্চাইজিটি।

এদিকে বিপিএলের এবারের আসরের জন্য সবার আগে নিজেদের আইকন ক্রিকেটারের নাম প্রকাশ করে সিলেট স্ট্রাইকার্স। ফ্র্যাঞ্চাইজির আইকন ক্রিকেটার হিসেবে থাকছেন মাশরাফি বিন মুর্তজা। চার বিদেশি ক্রিকেটারের তালিকাও দিয়েছে তারা।

যেখানে পাকিস্তানের অভিজ্ঞ পেসার মোহাম্মদ আমিরের সঙ্গে থাকছেন শ্রীলঙ্কার থিসারা পেরেরা, কামিন্দু মেন্ডিস এবং ধনাঞ্জয়া ডি সিলভা। ২০২৩ সালের জানুয়ারির প্রথম সপ্তাহে মাঠে গড়াবে বিপিএলের এবারের আসর।

Sharing is caring!