বিপদ কেটেছে পরীমনির, গর্ভের সন্তানের অবস্থা জানা গেল

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনি। গতকাল রবিবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে অসুস্থততার কথা জানান তিনি। সেখানে দেখা যায়, হাসপাতালে বিছানায় পরী। এরপর থেকেই চারদিকে দেখা যায় উৎকণ্ঠা। কি হলো নায়িকার? তার গর্ভের সন্তানের কোনো ক্ষতি হয়নি তো?

শেষ খবরে জানা গেছে, রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি আছেন তিনি। আজ সোমবার (২৮ মার্চ) পরীমনির ঘনিষ্ঠজন নির্মাতা চয়নিকা চৌধুরী নিশ্চিত করলেন, পরী এখন আপাতত ভালো আছেন। বিপদ কেটেছে। তার গর্ভের সন্তানও সুস্থ আছে। চয়নিকা বলেন, আমি আজ সকাল ৬টা পর্যন্ত হাসপাতালে ছিলাম।

পরীমনি এখন আগের থেকে অনেক ভালো আছে। আশা করছি তাড়াতাড়ি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবে। সবাই ওর জন্যে প্রার্থনা করবেন। তিনি আরও বলেন, শারীরিক দুর্বলতার কারণে মাথা ঘুরে হঠাৎ পড়ে যান পরীমনি। এরপর তার স্বজনেরা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে গতকাল রোববার সকাল ১০টার দিকে তাকে হাসপাতালের ভর্তি করে।

বর্তমানে সেখানেই চলছে তার চিকিৎসা। পাশে আছেন স্বামী অভিনেতা শরিফুল রাজ। এর আগে সর্বশেষ গত ১১ মার্চ পরীমণি ও শরীফুল রাজের সিনেমা ‘গুণিন’ দেশজুড়ে ২০টি হলে মুক্তি পায়। প্রেক্ষাগৃহে মুক্তির দ্বিতীয় সপ্তাহ শেষে এটি এসেছে অনলাইনে। গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত এ ছবিটি গত ২৪ মার্চ রাত ৮টায় ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে অবমুক্তি হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*