বিকিনিতে সেই উপস্থাপিকা, ঝড় উঠল নেটদুনিয়ায়

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া ‘মিসেস ইউনিভার্স বাংলাদেশ ২০২২’-এর মঞ্চে অভিনেতা ও নির্মাতা মীর সাব্বিরের করা একটি মন্তব্য নিয়ে অভিযোগ তুলেছেন অনুষ্ঠানটির উপস্থাপিকা ইসরাত পায়েল। যা এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে এ নিয়ে তোপের মুখে ওই উপস্থাপিকাই।

এদিকে খোলামেলা পোশাকে উপস্থাপনার জন্য বেশ আগে থেকেই পরিচিত ইশরাত পায়েল। সবসময় নেতিবাচক সমালোচনায় আলোচনায় থাকতে পছন্দ করেন তিনি। সময় সামাজিক যোগাযোগমাধ্যমে খোলামেলা পোশাক পরিহিত ছবি শেয়ার করে ফুরফুরে মেজাজে ঘুরে বেড়াতে দেখা গেছে তাকে।

২০১৯ সালে তোলা মার্কিন মুলুকের মহাসমুদ্রের বাহামা দীপপুঞ্জে কয়েকটি বিকিনি পরিহিত ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছিলেন পায়েল। সেসময় ছবিগুলো ঘিরে নানা আলোচনা, সমালোচনা ও বিতর্ক হয়।

প্রসঙ্গত, সাব্বির ও পায়েলের ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, মঞ্চ থেকে নেমে যাচ্ছেন অনুষ্ঠানের বিচারক অভিনেতা মীর সাব্বির। ঠিক তখন পেছন থেকে তাকে ডেকে থামান উপস্থাপিকা ইসরাত পায়েল। ফিরে আসার পর পায়েল বলেন, ‘বরিশালের আঞ্চলিক ভাষায় কোনো নাটকের একটি সংলাপ শুনতে চাই।’

সে সময় মাইক্রোফোন হাতে নিয়ে মীর সাব্বির বলেন, ‘আমার নাটকের সংলাপ মনে থাকে না।’ এরপর খানিকটা সময় নিয়ে এ অভিনেতা বরিশালের আঞ্চলিক ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতারি তুমি এইরহম উদলা গাইয়ে দাঁড়ায় আছো কিয়ের লাইগ্যা।’

Sharing is caring!