বিএনপি নেতার গুদামে ২০ হাজার লিটার সয়াবিন

নওগাঁর নিয়ামতপুরে ২০ হাজার লিটার সয়াবিন তেল অবৈধভাবে মজুদ রাখার অপরাধে এক ব্যবসায়ীকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযুক্ত হুমায়ুন কবির উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের বড় ব্যবসায়ী এবং উপজেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ও বিএনপি নেতা।

শনিবার (১৯ মার্চ) সন্ধ্যায় নিয়ামতপুর উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের পাশে চাতালের গুদামঘরে উপজেলা প্রশাসন ও এনএসআই যৌথ অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করা হয়। এ সময় উপজেলা প্রশাসন, এনএসআই ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউনও) আবদুল্লাহ্ আল মামুন বলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা জেলা (এনএসআই) এর গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা পরিষদ সংলগ্ন বাজারের পাশে চাতালের গুদাম-ঘরে হুমায়ুন কবির (৩৮) এর মেসার্স হাবিবা স্টোরে অভিযান চালানো হয়। এ সময় অসৎ উদ্দেশ্যে অবৈধভাবে ১০০টি ড্রামে ২০ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখার অপরাধে তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি আরও বলেন, এ সময় মজুদকৃত তেল আগামী ৫ দিনের মধ্যে সরকারি বাজার মূল্যে বিক্রি করার নির্দেশ দেওয়া হয়। এছাড়াও হুমায়ুন কবির লাইসেন্স বিহীন অবৈধভাবে ব্যবসা পরিচালনা ও গুদামজাত করার অপরাধে তাকে প্রাথমিকভাবে সতর্ক করা হয়। তার ব্যবসায়ীক লাইসেন্স আগামী ৫ কর্ম-দিবসের মধ্যে জেলা প্রশাসকের কার্যালয়ে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*