বাবরকে বিয়ে করতে চান এই তরুণী

আন্তর্জাতিক ক্রিকেটে পথচলা খুব বেশিদিন হয়নি বাবর আজমের। এরই মধ্যে ওয়ানডে ও টি-টোয়েন্টিতে আইসিসি র‌্যাংকিংয়ে শীর্ষ ব্যাটার তিনি। টেস্টে আছেন আট নম্বরে। সর্বশেষ করাচি টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে যে পারফরম্যান্স করেছেন, তাতে র‌্যাংকিংয়ে তার আরও উন্নতি হচ্ছে যে তা আর বলার অপেক্ষা রাখে না।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে।তাতে ক্যামেরার সামনে এক তরুণীকে অবলীলায় বলতে দেখা যাচ্ছে, পাকিস্তানের তারকা ক্রিকেটার ও অধিনায়ক বাবর আজমকে বিয়ে করতে চান তিনি। জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়, বাবরের অনিন্দ্যসুন্দর ব্যাটিংয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে করাচি টেস্টে জয়ের সমান ড্র করেছে পাকিস্তান।

৬০৭ মিনিট ক্রিজে থেকে ১৯৬ রানের মহাকাব্যিক ইনিংস খেলে বিশ্বরেকর্ড গড়েন তিনি।এমন চোখধাঁধানো পারফরম্যান্সে তার ভক্তরা ভীষণ উচ্ছসিত। তাদের উল্লাসটাও বাঁধভাঙা। ওই ভিডিওতে ক্যামেরাম্যানের সামনে লাফাতে দেখা যায় ওই তরুণীকে। করাচি ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের সামনেই এই অবতারে দেখা যায় তাকে।

তিনি বলেন, ‘আমি বাবরের সঙ্গে দেখা করতে চাই। অনুগ্রহ করে যেকোনোভাবে তার কাছে আমার বার্তাটি পৌঁছে দেন।’ এই কথা শুনে ক্যামেরাম্যান ওই তরুণীকে জিজ্ঞেস করেন, কেন আপনি বাবরের সঙ্গে দেখা করতে চান? জবাবে তিনি বলেন, ‘আমি তাকে বিয়ে করতে চাই।’ তার এমন কথা শুনে চারপাশের লোকজন অট্টহাসিতে ফেটে পড়েন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*