বাংলাদেশ দলে যুক্ত হচ্ছেন সেরা পেসার ও মারকুটে ব্যাটসম্যান

ভিসা জটিলতার কারণে এতদিন জিম্বাবুয়েতে ওয়ানডে আর টি-টোয়েন্টি ম্যাচের জন্য দলের সাথে যোগ দিতে পারেননি ওয়ানডে সিরিজের স্পেশালিস্ট পেসার রুবেল হোসেন আর টি-টোয়েন্টি দলে প্রথমবার ডাক পাওয়া আর শামীম পাটোয়ারী। অবশেষে তাদের ভিসা জটিলতা কেটে গেছে।

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) ভোরেই কাতার এয়ারওয়েজের ঢাকা-কাতার ফ্লাইটে হারারের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তারা। বুধবার রাতে একটি গণমাধ্যমকে রুবেল বলেন, ‘আজই ভিসা হয়েছে আমাদের। আমরা বৃহস্পতিবার ভোরের ফ্লাইটে হারারের উদ্দেশ্যে যাত্রা করছি।’

টি-টোয়েন্টি সিরিজ শুরুর এখনো এক সপ্তাহের বেশি সময় বাকি। তাই শামীম পাটোয়ারীর কোন সমস্যা নেই। তিনি জিম্বাবুয়ে গিয়ে পরিবেশ ও পরিস্থিতির সাথে মানিয়ে নেয়ার পর্যাপ্ত সুযোগ পাবেন। তবে রুবেল হোসেনকে পড়তে হবে বেকায়দায়।

বলেই দেয়া যায়, তার পক্ষে দীর্ঘ বিমান ভ্রমণের পর আগামী পরশু ১৬ জুলাই প্রথম ওয়ানডে খেলা কঠিন হয়ে যাবে। কারণ, ফ্লাইট সিডিউল ঠিক থাকলেও রুবেল ও শামীম পাটোয়ারীর জিম্বাবুয়ে গিয়ে পৌঁছাতে ২২-২৩ ঘণ্টা সময় লেগে যাবে।

রুবেল অবশ্য এসব নিয়ে কোন কথা বলেননি। শুধু ওয়ানডে দলে জায়গা পাওয়ায় রুবেল মুখিয়ে আছেন জিম্বাবুয়ের মাটিতে তার আগের সুনাম ধরে রাখতে। তার কথা, ‘আমি যে ম্যাচেই সুযোগ পাই, তখনই পারফর্ম করার সর্বাত্মক চেষ্টা করবো।’

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*