বাংলাদেশের বিপক্ষে ভয়ংকর একাদশ উইন্ডিজের

আনন্দবার্তা স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রথম দুই ম্যাচেই হারের স্বাদ পেয়েছে বাংলাদেশ দল। সেমিফাইনালের স্বপ্ন বাঁচাতে হলে শেষ তিন ম্যাচেই জয়ের বিকল্প নেই টাইগারদের। সুপার টুয়েলভে নিজেদের প্রথম জয়ের দেখা পেতে শুক্রবার ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হবে সাকিব-রিয়াদরা। শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বিকেল চারটায় শুরু হবে এই ম্যাচটি।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম দুই ম্যাচে হারে দেয়ালে পিঠ ঠেকে গেছে ওয়েস্ট ইন্ডিজের। এখন সচল না হলেই নয়। তাই বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ এখন দাঁড়িয়ে একবিন্দুতেও। সেমিফাইলে উঠতে দুদলেরই ‘ফাইনাল’ আজ। যে দল হারবে তাদেরই শেষ হবে সেমিফাইনালে যাওয়ার স্বপ্ন।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের শক্তিশালী একাদশ বাংলাদেশের চিন্তার কারণ হতেই পারে। বাংলাদেশ ম্যাচের আগেই উইন্ডিজ দলে ঢুকেছেন জেসন হোল্ডার। বাঁচা-মরার এই ম্যাচে তাকে একাদশে অর্ন্তভুক্ত করছে ক্যারবীয়রা। অন্যদিকে আগের ম্যাচে টেস্ট মেজাজের ইনিংস খেলায় এই ম্যাচে বাদ পড়ছেন সিমন্স।

তার পরিবর্তে একাদশে ঢুকছেন রোস্টন চেজ। যিনি কিনা দূর্দান্ত ছন্দে রয়েছেন। ক্যারবীয় টি-টোয়েন্টি লিগেও সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন। পাশাপাশি রাসেল, পুরান, লুইস, পোলার্ড, হেটমায়াররা যেকোনো দলের বোলারদের রাতের ঘুম হারাম করে ফেলতে পারে নিজেদের দিনে।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ: এভিন লুইস, ক্রিস গেইল, রোস্টন চেজ, শিমরন হেটমায়ার, নিকোলাস পুরান, কিরন পোলার্ড, আন্দ্রে রাসেল, ডোয়াইন ব্রাভো, আকিল হোসাইন, জেসন হোল্ডার, হাইডেন ওয়ালশ। সূত্র : ক্রিকবাজ

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*