বাংলাদেশকে পাহাড় সমান টার্গেট দিল নিউজিল্যান্ড

চলমান ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে নিউ জিল‌্যান্ডের বিপক্ষে আগে বোলিং করে বাংলাদেশ। তবে আগে বোলিং নিয়ে ভালো করতে পারেনি বাংলাদেশ। অনন্য দিকেল আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে নিউজিল্যান্ড করেছে ২০৮ রান। জয়ের জন্য বাংলাদেশকে করতে হবে ২০৯ রান।

এর আগে টস জিতে বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।এই ম্যাচে বাংলাদেশ ও নিউ জিল‌্যান্ড একাদশে তিনটি পরিবর্তন আনা হয়েছে। বাংলাদেশ দলে এসেছেন সৌম‌্য সরকার, সাইফ উদ্দিন ও ইবাদত হোসেন। বাদ পড়েছে মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ ও হাসান মাহমুদ।

অন্যদিকে নিউজিল্যান্ড দলে এসেছেন মার্টিন গাপটিল, ট্রেন্ট বোল্ট ও অ‌্যাডাম মিলনে। বাদ দেওয়া হয়েছে কেন উইলিয়ামসন, ব্লায়ার টিকনার ও মিচেল স্ট‌্যানার।

বাংলাদেশ একাদশ: সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, সৌম‌্য সরকার, লিটন কুমার দাশ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী চৌধুরী, কাজী নুরুল হাসান সোহান, সাইফ উদ্দিন, শরিফুল ইসলাম ও ইবাদত হোসেন।

নিউজিল্যান্ড একাদশ: ডেভন কনওয়ে, ফিন অ‌্যালেন, মার্টিন গাপটিল, গ্লেন ফিলিপস, মার্ক চাপম‌্যান, জিমি নিশাম, মিচেল ব্রেসওয়েল, ইশ শোধী, অ‌্যাডাম মিলনে, টিম সাউদি (অধিনায়ক) ও ট্রেন্ট বোল্ট।

Sharing is caring!