বাংলাওয়াশ ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন, নেই সাকিব

বিশ্বকাপের আগে ‘বাংলাওয়াশ’ ত্রিদেশীয় সিরিজে অংশ নিচ্ছে বাংলাদেশ, নিউজিল্যান্ড ও পাকিস্তান। আগামী শুক্রবার (৭ অক্টোবর) ক্রাইস্টচার্চে বাংলাদেশ ও পাকিস্তানের ম্যাচ দিয়ে শুরু হবে তিন জাতির এ টুর্নামেন্ট। এদিকে, সিরিজ শুরুর দুই দিন আগে ট্রফি উন্মোচন করা হয়েছে।

যেখানে ফটোসেশনে নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, পাকিস্তানের বাবর আজম ছাড়াও বাংলাদেশের নুরুল হাসান সোহান উপস্থিত ছিলেন। টিম টাইগার্সের টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান এখনো দলের সঙ্গে যোগ দেননি। ধারণা করা হচ্ছে, ম্যাচের একদিন আগে অর্থাৎ ৬ অক্টোবর টিমে যোগ দিতে পারেন তিনি।

ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারও নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। গ্রুপপর্বের শেষ ম্যাচে ১৩ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে বাংলাদেশ দলসাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন।

স্ট্যান্ডবাই: শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান ও সৌম্য সরকার।

Sharing is caring!