বন্ধু মিরাজকে নিয়ে যা লিখলেন রাইলি রুশো

প্রথম স্পেলে এসে বেশ মার খেয়েছিলেন মেহেদি হাসান মিরাজ। চার ওভারে খরচ করেছিলেন ৩৮ রান। এরপর ৩৮তম ওভারে তিনি নিজেই অধিনায়ক তামিম ইকবালের থেকে বল চেয়ে নেন। পরের পাঁচ ওভারে মাত্র ২৩ রান খরচায় শিকার ধরেন ৪টি! যার মাঝে ছিলেন বিপজ্জনক হয়ে ওঠা ডেভিড মিলার।

গতকাল শুক্রবার সেঞ্চুরিয়নে প্রথম ওয়ানডেতে ৩৮ রানে জয় পেয়ে ইতিহাস গড়েছে বাংলাদেশ। যার পুরোভাগে ছিল মিরাজের অবদান। ক্রিজে ক্রমেই ভয়ংকর হয়ে উঠেছিলেন ডেভিড ‘কিলার’ মিলার। তাকে না থামাতে পারলে কাল জয় নাও আসতে পারত। ম্যাচ চলাকালীন একের পর এক টুইট করে যাচ্ছিলেন প্রোটিয়া ক্রিকেটার রাইলি রুশো।

যিনি বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরিচিত মুখ। বাংলাদেশের ইনিংস শেষে তিনি টাইগারদের অভিনন্দন জানানোর পাশাপাশি সংশয়ও প্রকাশ করেছিলেন, সেঞ্চুরিয়নের ব্যাটিং স্বর্গে এই স্কোর নিরাপদ কি না। প্রোটিয়াদের রান চেজিংয়ের একপর্যায়ে তিনি লেখেন, ‘এখন কি মিলারটাইম?’

ওই সময় মিলার হাত খুলে মারছিলেন। কিন্তু মিরাজের জাদুকরী স্পেল দেখে মুগ্ধ রুশো শেষ টুইটে লিখেছেন, ‘কী অসাধারণ কামব্যাক আমার বন্ধু মিরাজ!’ উল্লেখ্য, মিরাজ এবং রুশো ২০২০ বিপিএলে একসঙ্গে খেলেছেন খুলনা টাইগার্সে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*