বডিবিল্ডার জাহিদের পাশে গোলাম রাব্বানী

বাংলাদেশ বডিবিল্ডিং ফেডারেশনের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার নেয়ার পর তাতে লাথি মেরে আলোচনার জন্ম দিয়েছেন বডিবিল্ডার জাহিদ হাসান শুভ। গত শুক্রবার (২৩ ডিসেম্বর) রাতে জাতীয় ক্রীড়া পরিষদের শেখ কামাল মিলনায়তনে পুরস্কারে লাথি মারার সেই ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।এই ঘটনার পর বর্তমান সময়ের আলোচিত এই বডিবিল্ডারের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী।

আজ সোমবার (২৬ ডিসেম্বর) নিজের অফিশিয়াল ফেসবুক পেইজে বডিবিল্ডার শুভকে নিয়ে লাইভে আসেন গোলাম রাব্বানী। লাইভের সেই ক্যাপশনে তিনি লিখেন, বডিবিল্ডিং ফেডারেশনের অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সাহসী প্রতিবাদ জানানো জাহিদ হাসান শুভকে স্যালুট জানাই। পাশে আছি ইনশাআল্লাহ।

গোলাম রাব্বানী জানান, জাহিদ হাসান শুভ ওয়ার্ড পর্যায়ে ছাত্রলীগ এ যুবলীগ করা ছেলে ও আমাদের খুব কাছের মানুষ। সে অন্যায়ের প্রতিবাদ করেছে ,সাহস করেছে। আর তার সাহসের পুরস্কার হিসাবে তাকে বহিষ্কার করা হয়েছে। এ দেশে অন্যায়ের প্রতিবাদ করলে পুরস্কার হিসাবে বহিষ্কার, জেল, জুলুম , নির্যাতন এসব পাওয়া যায়।

এর আগে, পুরস্কার নেয়ার পর তাতে লাথি মারার ওই ঘটনার পর বাংলাদেশ শরীর গঠন ফেডারেশন জরুরি সভার আয়োজন করে। সেই সভায় অসদাচারণের জন্য জাহিদ হাসান শুভকে আজীবন বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। গত রোববার (২৫ ডিসেম্বর) ফেডারেশন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে। যদিও সোমবার (২৬ ডিসেম্বর) গণমাধ্যমকে জাহিদ জানান, তিনি নিজেই এই ফেডারেশনকে বয়কট করেছেন।

Sharing is caring!