বখশিস না পেয়ে নবজাতককে ছুঁড়ে ফেলা হলো ডোবায় !

টাকা বখশিস না দেয়ায় দুই হিজড়ার বি’রুদ্ধে এক নব’জা’তককে অ’পহর’ণের পর খু’ন করার অভি’যোগ উঠেছে। ভারতের দক্ষিণ মুম্বাইয়ের অম্বেডকর নগরে বৃহস্পতিবার রাতে ঘট’নাটি ঘ’টেছে। অম্বে’ডকর নগরের বাসিন্দা সচিন চিতোলের বাড়িতে নবজাতকের খবর পেয়ে সেখানে যান কা’নাহাইয়া চোঘলে ওরফে কান্নু। অ’ভিযোগ, সচিনের সন্তানকে আশির্বাদ করার জন্য ১১শ’ টাকা দাবি করেন কান্নু।

সচিন তখন কান্নুকে জানান, লকডাউনে তার কাজ চলে গেছে। হাতে টাকা নেই। ফলে তার দাবি মতো টাকা দেয়া সম্ভব নয়। পরিবর্তে কান্নুকে একটা শাড়ি এবং একটা নারকেল দেয়ার প্রস্তাব দেন সচিন। কিন্তু কান্নু তা নিতে রাজি হননি।এর পরই সচিনের সঙ্গে কান্নুর কথা কা’টাকা’টি হয়। কান্নুকে বাড়ি থেকে বার করে দেন সচিন। এরপর মাঝ রাতে সঙ্গী সোনুকে নিয়ে ফের সচিনের বাড়িতে যান কান্নু।

মা-বাবার পাশে শুয়ে থাকা বাচ্চাটিকে তুলে নিয়ে গিয়ে পাশেরই একটি ডো’বায় ছু’ড়ে ফেলে দেন। সকালে উঠে বাচ্চাকে দেখতে না পেয়ে শো’রগো’ল পড়ে যায়। সচিন থা’নায় গিয়ে কান্নুর বি’রুদ্ধে মা’ম’লা করেন। সচিনের অভিযোগের ভিত্তিতে কান্নু এবং তার সঙ্গী সোনুকে গ্রে’ফতার করেছে পু’লিশ। জিজ্ঞা’সাবাদে তারা বা’চ্চাটিকে অ’পহর’ণ ও হ-ত্যা-র কথা স্বী’কার করেছেন বলে জানিয়েছেন মুম্বাই পুলিশের মুখাপত্র ডিসিপি এস চৈতন্য।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*