ফিলিস্তিনের পক্ষে মি’ছিলে ভ’য়াবহ বো’মা হা’ম’লা

ফিলিস্তিনের পক্ষে বের হওয়া একটি মি’ছি’লে বো’মা হা’ম’লা’র ঘটনা ঘটেছে পাকিস্তানে। হা’ম’লা’য় এখন পর্যন্ত ৬ জন নি’হ’ত হবার খবর পাওয়া গেছে। শুক্রবার (২১ মে) পাকিস্তানের দক্ষিণপশ্চিমে আফগানিস্তান সীমা’ন্তবর্তী চমন নগরীতে এ ঘটনা ঘটে।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, পাকিস্তানের একটি ক’ট্টর ধর্মীয় দল ফিলিস্তিনের পক্ষে ওই মি’ছি’লের আয়োজন করেছিল। ওই দলের নে’তার গাড়ি লক্ষ্য করে একটি মোটরসাইকেল চালিয়ে দেওয়া হয়, যেটিতে বো’মা রাখা ছিল। মিছিল শেষে লোকজন যখন ফিরে যাচ্ছিলেন, তখনই বো’মার বিস্ফো’রণ ঘটে।

আরো পড়ুন: সবাইকে মাস্ক পরার অনুরোধ করলেন রাদওয়ান মুজিব বঙ্গবন্ধু কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকের বয়স আজ (২১ মে) শুক্রবার ৪১ বছর পূর্ণ হল। তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মন্ত্রী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

জন্মদিনে অভিনন্দনে সিক্ত জাতির জনকের দৌহিত্র রাদওয়ান মুজিব সিদ্দিক ফেসবুক বার্তায় সবাইকে ধন্যবাদ জানিয়েছেন। মহামারির এ দুর্যোগ এখনও কেটে না যাওয়ায় সবাইকে মাস্ক পরার অভ্যাস ধরে রাখার অনুরোধও ছিল তার ধন্যবাদ বার্তায়।

মানুষের এমন অভূতপূর্ব ভালোবাসার জবাবে ফেসবুক পোস্টে রাদওয়ান বলেছেন, জন্মদিনে উষ্ণ অভ্যর্থনার জন্য সবাইকে ধন্যবাদ,….এক বছর আগে আমার মনে হয়েছিল কিছুদিনের (এক বছরের মধ্যে) মধ্যেই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে (আশাবাদী মানুষ বলে কথা)।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*