ফাইনালে জিতলেই গরু জবেহ করে খাওয়াবেন

বাংলাদেশের প্রধান খেলা ক্রিকেট হলেও দেশটির ১৬ কোটির বেশি জনগণ বিশ্বকাপ ও কোপা আমেরিকার সময় ফুটবল নিয়ে উন্মাদনায় মেতে ওঠে। ব্রাজিল ও আর্জেন্টিনার লাখো সমর্থক নিজেদের বাড়িতে পছন্দের দলের পতাকা উড়ায় এবং রাস্তায় দলের টিশার্ট পরে মিছিল করে। বিভিন্ন বিরোধও দেখা দেয় নিয়মিত।

বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সমর্থকদের মধ্যে কোপা আমেরিকার ফাইনাল নিয়ে উভয় দলের সমর্থকরা উন্মাদনার খবর সুদূর ফ্রান্সের সংবাদমাধ্যমে জায়গা করে নিয়েছে। বার্তা সংস্থা এএফপি’র বরাতে ফ্রান্স টুয়েন্টিফোর প্রকাশিত খবরের শিরোনাম হলো, ব্রাজিল-আর্জেন্টিনার কোপা সংঘর্ষের জন্য সতর্ক বাংলাদেশ।

প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে একটি জেলায় রবিবারের কোপা আমেরিকায় ব্রাজিল ও আর্জেন্টিনার ফাইনালকে ঘিরে জমায়েত নিষিদ্ধ করেছে পুলিশ। তবে এইসব ঘটনাকে ভুল প্রমাণিত করে আর্জেন্টিনার ভক্তদের জন্য সুংবাদ নিয়ে আসলো চান্দিনা থানার রিদয়।

আর্জেন্টিনা কোপা আমেরিকা ট্রফি জিতলেই সবাইকে নিজের প্রিয় পোষা গরুটি জবেহ করে খাওয়ানোর আশ্বাস দিয়েছেন তিনি। তিনি বলেন আমার বয়স ৩০ বছর আমি আর্জেন্টিনা এবং মেসির অনেক বড় মাপের ভক্ত। সেই ছোট কাল থেকে আর্জেন্টিনা ট্রফি জিতুক আর না জিতুক আমি সবসময় আমার প্রিয় দলকে সাপোর্ট দিয়ে আসছি।

বিশ্বকাপেও আমি অনেক বড় পতাকা বানিয়েছিলাম। আমি চাই এবারের কোপা ট্রফিটা আর্জেন্টিনাই জিতুক। আর জিতলেই আমার এই গরুটি আমি সবার জন্য জবেহ করে দিব এবং এলাকাবাসী সবাইকে নিয়ে এই জয় উদযাপন করবো।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*