প্রেমে মশগুল মৌসুমী, প্রকাশ্যে ‘ভাঙন’!

ঢাকাই সিনেমার কিংবদন্তী নায়িকা মৌসুমী। নব্বই দশক থেকে নিজের রূপ, অভিনয় দিয়ে ঢালিউড মাতিয়ে রেখেছিলেন যেই নায়িকা। ভক্তদের কাছে এখনও তিনি সমান জনপ্রিয়।

সম্প্রতি ‘ভাঙন’ নামের একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। আগামী ৪ নভেম্বর সিনেমাটি মুক্তি পাবে বলে জানান নির্মাতা মির্জা সাখাওয়াৎ হোসেন। ইতিমধ্যেই সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়। দুই মিনিটি ৩০ সেকেন্ডের ট্রেইলারে ফজলুর রহমান বাবুর বাঁশির সুরে তার প্রেমে মৌসুমীকে মশগুল হতে দেখা গেছে।

২০২০-২১ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এই সিনেমায় রেল স্টেশনে জড়ো হওয়া কিছু প্রান্তিক ও ছিন্নমূল মানুষের কথা তুলে ধরা হয়েছে। যেখানে হকার, পতিতা, বংশীবাদক, পকেটমার নানা ইতিবাচক ও নেতিবাচক মানুষ রয়েছে। তাদের জীবনযাত্রা, বেঁচে থাকা ও প্রত্যাশার গল্প নিয়ে এই সিনেমা। এমনটাই জানান নির্মাতা।

মৌসুমী ও ফজলুর রহমান বাবু ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন প্রাণ রায়, মির্জা আফরিন, খলিলুর রহমান কাদেরী, রাশেদা চৌধুরী, সৃষ্টি মির্জা, হিমেল রাজ, মিশু চৌধুরী, সঞ্জয় রাজ, চানমিয়া শিকদার, আনিছ, আসকার পাইন, তাবিব শাহেদ, রাশেদ রেহমান, রাণী, মির্জা সাখাওয়াৎ হোসেনসহ অনেকে।

Sharing is caring!