প্রেমে মত্ত হয়ে আলম গাইলেন ইন্দোনেশিয়ান গান !

একে একে বিশ্বের নানা ভাষার গান গাইছেন যোগাযোগ মাধ্যমের আলোচিত-সমালোচিত ব্যক্তিত্ব আশরাফুল আলম ওরফে হিরো আলম। এবার তিনি ইন্দোনেশিয়ান শিল্পী চিতা চিতাতার প্রেমে মত্ত হয়ে কণ্ঠে তুলেছেন ইন্দোনেশিয়ান গান ‘আকু মা অ্যাপা আতুহ’।

শনিবার (৫ জুন) গানটি নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন আলম। গানটি নিয়ে হিরো আলম বলেন, ‘ইন্দোনেশিয়ান গায়িকা চিতাতাকে আমার ভালো লাগে। বলতে পারেন প্রেমে পড়ে গেছি। যে কারণে তার গান গেয়েছি।’ এর আগে ‘বাবু খাইছো’ গান দিয়ে গায়ক হিসেবে আত্মপ্রকাশ ঘটে হিরো আলমের।

আরো পড়ুন: প্রভাবশালী তরুণের তালিকায় ময়মনসিংহের পাভেল ছোটবেলা থেকেই নতুন কিছু উদ্ভাবন, প্রযুক্তি এবং নিজেই নতুন কিছু করার প্রতি ছিল তার প্রচুর ঝোঁক। উদ্যোক্তা, জনসেবা, তথ্য প্রযুক্তি শিক্ষা এবং জনসাধারণের উন্নয়নে সক্রিয়ভাবে নিযুক্ত থাকার চেষ্টা করেছেন তিনি সবসময়।

যিনি বিগত প্রায় আট বছর বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক সংস্থায় সক্রিয়ভাবে ভূমিকা রেখেছেন। তার উদ্যোগগুলো প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় এবং কলেজের আগ্রহী শিক্ষার্থীদেরকে নিয়ে।

তিনি তার কাজের মাধ্যমে তরুণদের উৎপাদনশীলএবং সুনাগরিক হওয়ার জন্য চেষ্টা করেছেন। এতক্ষন আমি যার কথা বল্লাম তার নাম পাভেল সারওয়ার। মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশী এক তথ্যপ্রযুক্তি উদ্যোক্তা। যার গ্রামের বাড়ি ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায়।

বিশ্বব্যাপী উদ্ভাবন, উদ্যোক্তা তৈরি এবং তরুণদের বিভিন্ন সুযোগ সৃষ্টির ইকোসিস্টেম হিসেবে কাজ করছে ‘অপরচুনিটিস হাব’। অপরচুনিটিস হাব সম্প্রতি ২০২০ সালের জন্য ১০০ প্রভাবশালী তরুণের তালিকা প্রকাশ করেছে।

এতে স্থান পেয়েছেন ঈশ্বরগঞ্জের এই পাভেল সারওয়ার। বিশ্বব্যাপী পরিবর্তনের জন্য তরুণদের অসামান্য কাজের স্বীকৃতি দেওয়াই এই পুরস্কারের উদ্দেশ্য। তিনি সামাজিক উদ্ভাবক ক্যাটাগরিতে নির্বাচিত হন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*