প্রেমিকের সঙ্গে পালানোর ভয়ে তরুণীকে শিকলবন্দি, পিতা আটক!

ভোলার লালমোহনে প্রেমের টা’নে তরুণীর ঘর ছাড়ার ভয়ে মা’রধ’র করে শি’কল দিয়ে বেধে রাখে বাবা-মা। পরে অ’ভিযোগ পেয়ে ওই কিশোরীকে উ’দ্ধার করে লালমোহন থা’না পু’লিশ। এ সময় আটক করা হয়েছে তরুণীর বাবা আবুল কালামকে।

বুধবার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের রায়পুরাকান্দি গ্রাম থেকে ৮ম শ্রেণি পড়ুয়া মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করে ভোলা সেভ হোমে পাঠানো হয়েছে। এ ঘট’নায় তরুণীর বাবা ও মাকে আসামী করে মা’ম’লা দায়ের করেন স্থানীয় গ্রাম পুলিশ সফিকুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, তরুণীর ভগ্নীপতির বাড়ি চরফ্যাশনের জিন্নাগড় এলাকায়। ওই বাড়িতে আসা যাওয়ার সূত্রে পার্শ্ববর্তী এক ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাদের বিয়েও হয় বলে দাবী তরুণীর। দুই সপ্তাহ আগে ওই ছেলের বাড়িতে গিয়ে ওঠে সে। পরে স্থানীয়রা কিশোরীকে তার বাবা-মায়ের কাছে তুলে দেয়। সেখান থেকে বাড়িতে এনে তাকে শি’কল দিয়ে বেঁ’ধে রাখা হয়।

লালমোহন থা’নার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, তরণীকে তার ঘরে মা’রধ’র করে শি’কল দিয়ে বেঁধে রাখা হয়েছে এমন অ’ভিযোগ পেয়ে তাকে উ’দ্ধার করা হয়। চরফ্যাশনের জিন্নাগড় এলাকার এক ছেলের সঙ্গে বিয়ে হয়েছে বলে দাবী করলেও কোন প্রমাণ পাওয়া যায় নি বলে জানান মাকসুদুর রহমান মুরাদ।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *