প্রেমিককে পেতে ‘নিজেকে হ’ত্যার’ নাটক সাজান মুক্তি!

স্বামীকে ছে’ড়ে প্রেমিকের সঙ্গে থাকতে মি’থ্যা হ’ত্যার না’টক তৈরি ক’রা হয়েছে না’টোরে। যেন রুপালি প’র্দার অ’ভিনয়কেও হা’র মানে ওই গৃ’হব’ধূ ও তার প্রে’মিকের কাছে। সিনেমার মতোই নাটক সা’জিয়েছিলেন গৃ’হব’ধু মু’ক্তি। যা প্র’কাশ ক’রেছিলেন সামাজিক মাধ্যমে। স্বামী-সংসার থাকার পরও তা গো’পন ক’রে অ’বিবা’হিত ছেলের সঙ্গে প্রে’মের স’ম্পর্ক গ’ড়ে তো’লেন সি’রাজগঞ্জের তা’ড়াশ উপজে’লার মু’ক্তি।

সানোয়ার আ’হম্মে’দ আবিদ নামের ওই ছেলের সঙ্গে ৬-৭ মাস ধ’রে মোবাইল ফোনে নি’য়মিত কথা হয় তার। একপর্যায়ে ৩-৪ দিন আগে পা’লি’য়ে গিয়ে মু’ক্তি নিজেকে মৃ’তদে’হের মতো সা’জি’য়ে ছবি তুলে তার স্বামীর একজন নিকট আ’ত্মীয়ের মোবাইল ফো’নে পাঠা’য়। খু’ন হওয়ার বি’ষয় উল্লেখ ক’রে পাঠায় একটি ক্ষু’দে বা’র্তাও। এতকিছুর পরও শে’ষ র’ক্ষা হয়নি তা’দের।

তথ্য প্রযুক্তির সহায়’তায় নাটোর জে’লা পু’লিশ ময়ম’নসিংহের ফুল’বাড়িয়া থেকে প্রে’মিক আবি’দসহ ক’থিত মৃ’ত গৃহ’ব’ধূ মু’ক্তিকে উ’দ্ধার ক’রে নিয়ে আসে। বৃহস্পতিবার দুপুরে নাটোর পু’লিশ সুপারের অ’ফিসে চত্বরে এক ব্রি’ফিংয়ে পু’লিশ সুপার লিটন কুমার সা’হা এসব ত’থ্য জানান।

তিনি জানান, পাব’না জে’লার ঈ’শ্বরদীর এলাকার বাসিন্দা ও মেডিকেল কোম্পানীর বিক্রয় প্রতিনিধি আকমল হোসেনের স্ত্রী মু’ক্তির সাথে ফেসবুকে প্রেম হয় ময়’মনসিংহের কেবল ব্যবসায়ী আবিদের। গত ১১ মে মু’ক্তি তার বাবার বাড়ি সিরাজগঞ্জের তা’ড়াশ উপজে’লার কো’ন্দইল যেতে চান।

এজন্য আ’কমল হোসেন নাটোরের বড়াইগ্রাম উপজে’লার রাজাপুরে লেগুনায় তুলে দেন। এরপর প্রেমিক আবিদ সিরাজগঞ্জের হাটিকুমরুল থেকে মাই’ক্রোবাসে তু’লে নেয়। সেখান থেকেই ওই গৃ’হব’ধূ নিজেকে হ’ত্যা ক’রাসহ তার সা’জানো লা’শের ছবি সামাজিক মাধ্যমে প্র’কাশ ক’রে।

পাশাপাশি প্রেমিককে দিয়ে ওই ছবি ও হ’ত্যার ম্যাসেজ স্বামীর প’রিবারের কাছে পাঠায়। এ ঘ’টনায় ১১ মে বড়াইগ্রাম থা’নায় হ’ত্যা মা’মলা ক’রেন আকমল হোসেন। এর প্রেক্ষিতে বুধবার রাতে নাটোর জে’লা পু’লিশ ময়মনসিংহের ফুলবাড়িয়া থেকে প্রেমিক আবিদসহ কথিত মৃ’ত গৃ’হব’ধূ মু’ক্তিকে উ’দ্ধার ক’রে। দুপুরে উ’দ্ধা’রকৃতদের আ’দালতের মাধ্যমে জে’ল হা’জতে পাঠানো হয়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *