পেলের মৃত্যুতে শোক প্রকাশ করে তোপের মুখে মধুমিতা

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি ফুটবলার পেলে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার মৃত্যুতে বিশ্বজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় শোক প্রকাশ করছেন অনেকেই। এদিকে পেলের মৃত্যুতে শোক প্রকাশ করে ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা। নিজের ভেরিফায়েড ফেসবুকে দুটি ছবি দিয়ে তার আত্মার শান্তিকামনা করে একটি পোস্ট দেন। তবে সেখানে একটি বড় ভুল করে ফেলেছেন এই অভিনেত্রী।

পোস্টে পেলের সঙ্গে বর্তমান সময়ের ব্রাজিলিয়ান দলের তরুণ তারকার লেফট উইঙ্গার ভিনিসিয়াস জুনিয়রের ছবিও ব্যবহার করে ফেলেছেন তিনি।আর এতেই তার ওপর চটেছেন নেটিজেনরা।ভিনিসিয়াসের ছবি পোস্ট করায় ব্যাপক তোপের মুখে পড়েছেন তিনি। পরে অভিনেত্রী নতুন পোস্ট দিলেও সেখানে গিয়েও ক্ষোভ প্রকাশ করে মন্তব্য করেন ভক্ত-অনুরাগীরা।

এক নেটিজেন লিখেছেন, তুমি কলকাতার একজন জনপ্রিয় অভিনেত্রী, কোনো কিংবদন্তিকে নিয়ে কিছু পোস্ট করার সময় অবশ্যই মনে রাখবে কী শেয়ার করছ তুমি। এটা ছোট ভুল কিন্তু বড় ধরনের অপমান করেছো। তোমার ভালোর জন্যই বিষয়টি মনে রাখবে।

প্রসঙ্গত, ক্যানসারের সঙ্গে দীর্ঘদিন লড়াই করার পর ওপারে পাড়ি দিয়েছেন ফুটবলের রাজা। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৮২। পেলের মেয়ে কেলি নাসিমেন্তো ইনস্টাগ্রামে পোস্ট করে কিংবদন্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

Sharing is caring!