পেরুর বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

শুক্রবার ভোরে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে পেরুর মুখোমুখি হবে আর্জেন্টিনা ফুটবল দল। উরুগুয়ের মাঠ থেকে ৩-০ গোলে জিতে আসার পর এবার নিজেদের ঘরের মাঠে পেরুকে স্বাগত জানাবে আলবিসেলেস্তেরা। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচে আর্জেন্টিনার একাদশে দুইটি পরিবর্তন নিশ্চিত। উরুগুয়ের বিপক্ষে ম্যাচে নিকোলাস তালিয়াফিকোকে রক্ষণে রেখেছিলেন কোচ লিওনেল স্কালোনি। তার জায়গায় ফিরছেন মার্কস আকুনা। অন্যদিকে আক্রমণভাগে নিকোলাস গনজালেজের জায়গায় খেলবেন অ্যাঞ্জেল ডি মারিয়া।

তবে একাদশে একটি জায়গায় নিয়ে সংশয় রয়ে গেছে স্কালোনির। রক্ষণভাগে নাহুয়েল মোলিনা অথবা গনজালো মন্টিয়েলের মধ্যে যেকোনো একজনকে খেলাবে আর্জেন্টিনা। ম্যাচের আগেরদিন পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি কে থাকবেন শুরুর একাদশে। ম্যাচের দিনই সিদ্ধান্তটি নেবেন কোচ।

পেরুর বিপক্ষে এখন পর্যন্ত ৫৫টি ম্যাচ খেলেছে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনা। যেখানে তাদের জয় ৩৪ ম্যাচে আর ড্র হয়েছে ১৪টি ম্যাচ। অন্যদিকে পেরু জিতেছে সাত ম্যাচে। দলটির বিপক্ষে আর্জেন্টিনার সবশেষ পরাজয় ১৯৯৭ সালে। এরপর থেকে টানা ১৪ ম্যাচে অপরাজিত রয়েছে আর্জেন্টিনা।

লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে ১০ ম্যাচ খেলে ছয় জয় ও চার ড্রয়ে ২২ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় অবস্থান রয়েছে আলবিসেলেস্তেরা। পেরু খেলেছে ১১ ম্যাচ, তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে রয়েছে সাত নম্বরে।

পেরুর বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশএমিলিয়ানো মার্টিনেজ, গনজালো মন্টিয়েল/নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্র পারেদেস, জিওভানি লো সেলসো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেজ ও লিওলেন মেসি।

আর্জেন্টিনার বিপক্ষে পেরুর সম্ভাব্য একাদশপেদ্রো গ্যালেস, ঝিমার লোরা, কার্লোস জামব্রানো, অ্যালেক্সান্ডার ক্যালেনস, মিগুয়েল ট্রাউকো, পেদ্রো আকুইনো, ইয়োশিমার ইয়োতুন, সার্জিও পেনা, ক্রিশ্চিয়ান কুয়েভা এবং রাজিয়েল গার্সিয়া।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*