পৃথিবীর আলো দেখার পরপরই সড়কে ঝরল নবজাতকের প্রাণ!

ঢাকা-বরিশাল মহাসড়কে অ্যাম্বুলেন্সের সঙ্গে চরমোনাইগামী যাত্রীবাহী বাসের মুখোমুখি সং’ঘ’র্ষে এক নবজাতক নি’হ’ত হয়েছে। এ সময় গু’রু’তর আ’হ’ত হয়েছেন অন্তত ১০ জন। সোমবার দুপুর দেড়টার দিকে বাবুগঞ্জ উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতুর পূর্বপ্রান্তের ঢালে এ দু’র্ঘটনা ঘটে। আ’হ’তদের বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, অনিক পরিবহন নামের একটি বাস যাত্রী নিয়ে চরমোনাই মাহফিলের উদ্দেশে যাচ্ছিল। অপরদিকে বরিশাল নগরী থেকে গৌরনদীর উদ্দেশে যাওয়া একটি অ্যাম্বুলেন্স উপজেলার বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর সেতুর পূর্বপ্রান্তে পৌঁছলে ওই বাসের সঙ্গে মুখোমুখি সং’ঘ’র্ষ হয়।

এ ঘট’নায় অ্যাম্বুলেন্সে থাকা এক নবজাতক নি’হ’ত হয়। আ’হ’ত হয়েছেন ১০ জন। সং’ঘ’র্ষে দুই গাড়ির সামনের অংশ দু’মড়ে-মু’চড়ে যায়। দুর্ঘ’টনার পর সড়কের দুই পাশে যানবাহন আ’টকে আধাঘণ্টা তীব্র যা’নজটের সৃষ্টি হয়। বিমানবন্দর থা’নার ওসি জাহিদ বিন আলম এবং ফা’য়ার সার্ভি’সের টিম ঘ’টনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। তিনি বলেন, আ’হ’তদের শে’বাচিম হাসপাতালে পাঠানো হয়েছে। ফায়ার সা’র্ভিসের সহায়তায় যান চলাচল স্বাভাবিক হয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *