পুরুষরা গুগলে যে ৫ জিনিস সবচেয়ে বেশি সার্চ করে!

অনলাইনে যেকোনো বিষয় অনুসন্ধানের জন্য গুগল সার্চ বিশ্বব্যাপী সবচেয়ে জনপ্রিয়। গুগল বিলিয়নেরও বেশি ওয়েব পাতার সূচি রাখে যাতে ব্যবহারকারীরা যে তথ্য খুঁজছে তা পায়। তথ্যপ্রযুক্তির উৎকর্ষের এই সময়ে অনেকের কৌতুহলের বিষয়ের সমাধানের অন্যতম মাধ্যম গুগল।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়, গুগলের অন্ধভক্তের সংখ্যা নেহাত কম নয়। তা সে স্বাস্থ্য বিষয়ে কোনও জিজ্ঞাসা হোক বা ঘর সাজানো। অনেকেই দিন-প্রতিদিন প্রতিটা সমস্যা সমাধানের জন্য গুগলের সাহায্য নিয়ে থাকেন। frommars.com-এর একটি গবেষেণায় উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। দেখে নিন পুরুষরা গুগলে সবচেয়ে বেশি কি সার্চ করেন।

৬৮ হাজার ৬০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শীঘ্রপতন আদৌ পুরুষত্বহীনতার লক্ষণ কি না। ৬৮ হাজার ৪০০ জন লোক গুগলে অনুসন্ধান করেছিলেন শেভ করলে গালের দাড়ির বৃদ্ধি আরও বাড়ে কি না। ৬১,২০০ পুরুষ সার্চ করেছেন স্তন ক্যা’নসা’র আদৌ কি পুরুষদের হয়? টুপি পরলে বা চুলে ঝুঁটি বাধলে বা বেনী করলে চুল বেশি ঝরে কি না, তা সার্চ করেছেন ৫২, ১০০ জন।

৫১ হাজার পুরুষ সার্চ করেছেন ব্যা’য়ামের পর কী পরিমাণে এবং কী কী প্রোটিন খাওয়া উচিত। সম্প্রতি frommars.com-এর পক্ষ থেকে এসব তথ্য প্রকাশ করা হয়েছে। যদিও এই সার্চ করা জিনিসের বেশিরভাগটাই মিথ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। চিকিৎসা বিষয়ক গবেষকরা বলছেন, গুগল থেকে পাওয়া তথ্য অন্ধভাবে অনুসরণ করে প্রতি বছর সমস্যায় পড়েন ১ মিলিয়নের বেশি মানুষ।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*