পাবজি খেলে ৬ কোটি টাকা জেতার সুযোগ!

ভারতের জন্য আলাদা করে লঞ্চ হতে চলেছে পাবজি মোবাইল ইন্ডিয়া। আর সেই লঞ্চিংয়ের আগেই ফাঁস হয়ে গেল পাবজি-র ইন্ডিয়ান ভার্সনের পুরস্কার মূল্য। সূত্রের খবর, পাবজি মোবাইল ইন্ডিয়ার টুর্নামেন্টে ফার্স্ট প্রাইজ যিনি জিতবেন, তিনি পাবেন ৬ কোটি টাকা। চমকের এখানেই শেষ নয়। পাশাপাশিই এই বিপুল টাকা পুরস্কারের সঙ্গেই স্যালারির রেঞ্জও হতে চলেছে ৪০ হাজার টাকা থেকে ২ লক্ষ টাকা অবধি।

সম্প্রতি এই খবরটি শেয়ার করেছেন ভারতের পাবজি প্লেয়ার ‘TSM Entity-র ঘা’ত’ক। ট্যুইটারে ঘা’ত’ক লিখছেন, ‘পাবজি টুর্নামেন্টের প্রথম পুরস্কার ৬ কোটি টাকা। চমকে গেলেন? শুধু তাই নয়। টায়ার ওয়ান টিমসের মিনিমাম স্যালারি ৪০ হাজার থেকে ২ লক্ষ টাকা। প্রত্যেক সিজনে প্রাইজ পুল বদলাবে।

তবে এবার এই পাবজি মোবাইল ইন্ডিয়া আগের থেকে অনেকটাই আলাদা হতে চলেছে। অরিজিনাল পাবজি মোবাইল-এর সঙ্গেই একটা সামঞ্জস্য রেখে নতুন ভাবে ঢেলে সাজানো হয়েছে এই গেমিং অ্যাপ। সম্প্রতি বেশ কিছু মিডিয়া রিপোর্ট থেকে জানা গিয়েছে যে, পাবজি মোবাইল ইন্ডিয়া নতুন করে লঞ্চ হওয়ার পর ভারতীয় প্লেয়ারদের পুরনো পাবজি মোবাইল ইন্ডিয়ার আইডিগুলোকেই পুনরুদ্ধার করা হবে।

যদিও পাবজি মোবাইল ইন্ডিয়া-র তরফে নিশ্চিত করে জানানো হয়েছে যে, ব্যান হওয়া প্রত্যেক অ্যাকাউন্ট আর কোনও ভাবেই চালু হবে না। পাশাপাশিই এ-ও জানা গিয়েছে যে, যে সব অ্যাকাউন্ট ১০ বছরের জন্য ব্যান করা হয়েছে, তাদের আবার খেলার জন্য নতুন করে অ্যাকাউন্ট খুলতে হবে।

আর তার কারণ নতুন প্লেয়ারদেরও খেলার সুযোগ দিতে চায় পাবজি মোবাইল ইন্ডিয়া।এদিকে আবার লঞ্চিংয়ের আগেই অফিশিয়াল ওয়েবসাইটে চলে এল পাবজি মোবাইল ইন্ডিয়া -র APK ডাউনলোড লিঙ্ক। MySmartPrice-এর রিপোর্ট থেকে ঠিক এমনই তথ্য পাওয়া গিয়েছে।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *