পাকিস্তানের বিপক্ষে সিরিজের আগে দুঃসংবাদ ইংল্যান্ড শিবিরে

পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজের আগেই দুঃসংবাদ ইংল্যান্ড শিবিরে। দলটির নিয়মিত অধিনায়ক ইয়ন মরগানসহ তিনজন তারকা ক্রিকেটার এবং টিম ম্যানেজমেন্টের গুরুত্বপূর্ণ চার সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।বৃহস্পতিবার কার্ডিফে পাকিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডে খেলতে নামার কথা ইংল্যান্ড ক্রিকেট দলের। তার আগেই এমন সংবাদ এলো।

করোনা আক্রান্ত হওয়ায় পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজে তাদের খেলা হচ্ছে না। তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।মরগানদের পরিবর্তে জ্যাক ক্রলি, জন সিম্পসনসহ মোট নয়জন ক্রিকেটারকে প্রথমবার ওয়ানডে দলে সুযোগ করে দিল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

ইসিবির ম্যানেজিং ডিরেক্টর অ্যাশলে জাইলস বলেছেন, দলের বেশিরভাগ সদস্য ২৪ ঘণ্টা আগে জাতীয় দলে সুযোগ পাওয়ার আশা করছিল না। তাই সর্বোচ্চ স্তরে নিজেকে প্রমাণ করার তাদের জন্য এটা একটা বড় সুযোগ। আমরা কিছু তরুণ প্রতিভা এবং কাউন্টি ক্রিকেটে যারা ভালো খেলেছে তাদের নিয়েই দল গঠন করেছি।

মরগান করোনা আক্রান্ত হওয়া পাকিস্তানের বিপক্ষে হোম সিরিজে দলের নেতৃত্ব দেবেন তারকা অলরাউন্ডার বেন স্টোকস।এ ব্যাপারে অ্যাশলে জাইলস বলেছেন, বেন স্টোকস এর আগে কোনো দিনও ইংল্যান্ড ওয়ানডে দলের অধিনায়কত্ব করেনি। তাই ওর জন্য এটা বড় সম্মানের ব্যাপার।

আমাদের সবার পক্ষ থেকে ওর জন্য শুভেচ্ছা রইল। আমি নিশ্চিত এ ভূমিকায় ও সফল হবে। আমি ইসিবির পক্ষ থেকে পাকিস্তান ক্রিকেট বোর্ডকেও ধন্যবাদ জানাতে চাই- এই কঠিন পরিস্থিতিতে আমাদের অবস্থান বোঝার জন্য।

Sharing is caring!