পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে তর্কে জড়ালেন ইহুদি উপস্থাপিকা!

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মেহমুদ কোরেশিকে ই’হুদিবি’দ্বেষী বলে দো’ষারো’প করেছেন মার্কিন টেলিভিশন চ্যানেল সিএনএনের ইহুদি উপস্থাপিকা বিয়ানা গোলোদ্রায়গা। ফিলিস্তিনি জনগণের বিরু’দ্ধে ই’হুদি’বাদী ইস’রাই’লের সাম্প্রতিক আ’গ্রাস’নের ক্ষে’ত্রে মিডিয়া যু’দ্ধে তেলআবিব হে’রে গেছে বলে মন্তব্য করার পর সিএনএনের ওই সাংবাদিক পাক পররাষ্ট্রমন্ত্রীর ওপর ক্ষি’প্ত হয়ে ওঠেন। খবর সিএনএনের।

সিএনএনকে দেওয়া লাইভ সাক্ষাৎকারে গত শুক্রবার পাক পররাষ্ট্রমন্ত্রী খুব সাধারণভাবে মন্তব্য করেন- ইস’রাই’লি নিয়ন্ত্রিত গণমাধ্যম এবং এসব গণমাধ্যমের সঙ্গে ই’সরাই’লের প্র’ভাবশালী সম্পর্ক রয়েছে। তিনি বলেন, গণমাধ্যমের সঙ্গে ইস’রাই’লের প্রভাবশালী সম্পর্ক থাকার পরেও তারা মি’ডিয়া যু’দ্ধে হেরে যাচ্ছে। স্রোত এখন ইস’রাই’লের বিপরীতে।

শাহ মেহমুদ কোরেশির এ বক্তব্যের পর বিয়ানা গোলোদ্রায়গা সাংবাদিকসুলভ আ’চরণ বাদ দিয়ে কো’রেশিকে ই’হুদিবি’দ্বেষী বলে অভি’যুক্ত করেন। বিয়ানা গো’লোদ্রায়গা নিজেও একজন ইহু’দি নাগরিক। বিয়ানা গোলোদ্রায়গা পরে পাক পররাষ্ট্রমন্ত্রীর সাক্ষাৎকারের কয়েকটি ভিডিও ক্লিপ টুইটারে শেয়ার করেছেন। তবে বহু সাংবাদিক পাক পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যকে সমর্থন করে তার পাশে দাঁড়িয়েছেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*