পরীমনির মামলায় জামিনে এসে যা বললেন নাসির!

ঢালিউডের আলোচিত নায়িকা পরীমনিকে হ-ত্যা ও ধ.র্ষ-ণ-চে-ষ্টা এবং পুলিশের মা’দ’ক মা’ম’লা’য় সম্প্রতি জামিন পেয়েছেন আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ। তিনি দুই মা’ম’লায় ১৮ দিন জে’ল খে’টেছেন। এরমধ্যে দুই মা’ম’লায় ১২ দিন তিনি পু’লি’শের রি’মা’ন্ডে ছিলেন।

শনিবার মোবাইলে সাংবাদিকদের তিনি বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি হলের নির্বাচিত জিএস ছিলাম। ঢাকার প্রথম বিভাগের ফুটবলার ছিলাম। উত্তরা ক্লাবের তিনবার সভাপতি ছিলাম। একজন ব্যব’সায়ী। আমাকে আ’টক করার পরও কেউ আমার বি’রুদ্ধে কোনো অ’ভিযোগ করেননি।

তার বি’রুদ্ধে আনা অ’ভিযোগ অ’স্বীকার করে নাসির বলেন, বড় রকমের ভিকটিম হলাম। কোনো দিন হা’জত দেখিনি। রিমা’ন্ডে ১২ দিনসহ ১৮ দিন জে’ল-হাজতে কা’টিয়েছি। সত্যিকারে অন্যায় করলে আফসোস ছিল না। আশা করি তদন্তকারী সংস্থা সঠিক বিষয়টি তুলে আনবে। একজন সেলিব্রিটির অভিনয়ে আমি সামাজিকভাবে ক্ষ’তিগ্র’স্ত হয়ে গেলাম।

এর আগে ঢাকার কেরানীগঞ্জের কেন্দ্রীয় কা’রাগা’র থেকে গত বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি মুক্তি পান।পুলিশের করা মা’দ’কে’র মা’ম’লা থেকে নাসির ইউ মাহমুদ গত বুধবার জামিন পান। আগের দিন একই আদালত পরীমনির করা ধ.র্ষ-ণ ও হ-ত্যা-চে-ষ্টা মা’ম”লায় তার জামিন মঞ্জুর করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*