পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী চিহ্নিত!

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের কাছ থেকে মোবাইল ফোন ছি’নিয়ে নেওয়া সেই ছি’নতা’ইকা’রীকে চিহ্নিত করা গেছে বলে জানিয়েছে পুলিশ। তবে পাঁচদিনেও ফোনটি উ’দ্ধার করতে পারেনি তারা। ঢাকা মে’ট্রোপ’লিটন পু’লিশের মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহতাব উদ্দিন বলেন, পরিকল্পনামন্ত্রীর মোবাইল ফোন ছি’নতা’ইয়ে এক’জনকে চিহ্নিত করা গেছে।

তার নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেছে। ওই ব্যক্তি রাস্তার মুখে স্থাপিত উড়ো’জাহাজের ভাস্কর্যের নিচে ঘুমাত। তাকে ধরতে এখন অ’ভিযান চলছে। এদিকে পুলিশ সূত্র জানায়, রাজধানীর বিজয় সরণি, তেজগাঁও, চন্দ্রিমা উদ্যান, কাফরুল এলাকার ১০ থেকে ১২ জনের মতো চিহ্নিত ছি’নতাই’কারীকে ধরে জি’জ্ঞাসা’বাদ করেছে পুলিশ।

এছাড়া চন্দ্রিমা উদ্যানের ভেতরের টোকাই-ছিনতাইকারী, শেরেবাংলা নগর মাঠসংলগ্ন এলাকার টোকাই, আগারগাঁওসহ আশপাশ এলাকার স্থানীয় এবং সন্দেহভাজনদের থানায় আনা হয়েছিল। তাদের জি’জ্ঞাসাবাদ করেও মোবাইলটির বিষয়ে কোনো তথ্য পাওয়া যায়নি।

এর আগে, গত রোববার পরিকল্পনা মন্ত্রণালয় থেকে বের হয়ে বিজয় সরণির ট্রাফিক সিগন্যালের যানজটে আটকা পড়ে পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে বহনকারী গাড়িটি। তখন গাড়ির গ্লাস খুলে ফোনে কথা বলছিলেন মন্ত্রী। হঠাৎ এক ছিন’তাইকা’রী ছোঁ মে’রে ফোনটি ছিনি’য়ে নিয়ে যায়। এ ঘটনার পরপরই পরিক’ল্পনামন্ত্রী এমএ মান্নানের ব্যক্তিগত সহকারী কাফরুল থা’নায় একটি মামলা দা’য়ের করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*