পত্রিকা অফিসে যুব ও ছাত্রলীগের তা’ণ্ডব, ওসিসহ আহত ২০!

হবিগঞ্জের স্থানীয় পত্রিকা দৈনিক আমার হবিগঞ্জ অফিসে হা’ম’লা হয়েছে। এ সময় পত্রিকাটির সম্পাদক-প্রকাশকের শ্বশুরবাড়িসহ ৭-৮টি ফ্ল্যা’টেও তা’ণ্ড’ব চালায় দু’র্বৃ’ত্তরা। সোমবার দুপুর ২টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত এ হা’ম’লার ঘ’টনা ঘটে। হা’ম’লাকারীদের ঠে’কাতে পুলিশ ১১ রাউ’ন্ড ফাঁ’কা গুলি ছু’ড়ে। দু’র্বৃ’ত্তদের ছোড়া ই’টপা’টকেলে সদর থা’নার ওসি (তদন্ত)-সহ ক’মপ’ক্ষে ২০ জন আ’হ’ত হয়।

পত্রিকাটির সম্পাদক-প্রকাশক সুশান্ত দাস গুপ্ত জানান, স্থানীয় সংসদ সদস্য আবু জাহির ও নবনির্বাচিত মেয়র আতাউর রহমান সেলিমের নানা অ’পক’র্মের খবর প্রকাশের জেরেই সেলিমের নেতৃত্বে পুলিশের সামনেই এই হা’ম’লা করেছে যুবলীগ ও ছাত্রলীগ। যদিও আতাউর রহমান সেলিম জানান, তিনি হা’ম’লার খবর শুনে ঘ’টনাস্থলে গিয়ে তাদের নিবৃত্ত করার চেষ্টা করেছেন।

তবে তিনি স্বীকার করেন, এ হা’ম’লায় জ’ড়িত ছিল ছাত্রলীগ ও যুবলীগ। তিনি বলেন, তাদের বিরুদ্ধে এই পত্রিকায় অসত্য খবর প্রকাশ করার ক্ষো’ভ থেকেই হয়তো তারা এই হামলা চালিয়েছে। হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ জানান, দৈনিক আমার হবিগঞ্জে স্থানীয় নেতাদের নিয়ে বেশকিছু দিন ধরেই খবর ছাপা হচ্ছে, এর ক্ষোভ থেকেই এ হা’ম’লা হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশের সামনেই এমন হা’ম’লা হয়েছে কি না- এ প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, পুলিশ সামনের দিকে ছিল। হা’ম’লাকারীরা পুলিশকে ফাঁ’কি দিয়ে অপর একটি ভ’বনের ছাদ দিয়ে সেই ভবনে ঢুকে হা’ম’লা চা’লিয়েছে। বিষয়টির তদ’ন্ত চলছে। এখনো কোনো মা’ম’লা হয়নি, তবে পুলিশ আ’হ’ত হওয়ায় মা’ম’লার প্রস্তুতি চলছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*