নোরা ফাতেহির সঙ্গে নাচতে গিয়ে মঞ্চ থেকে পড়ে গেলেন সালমান

শেষ হয়ে গেল ‌এবারের বিগ বসের আসর। গতকাল রোববার মধ্যরাত পর্যন্ত অপেক্ষায় ছিলেন দর্শক, কে হবেন এবারের বিজয়ী তা জানতে। অবশেষে রাত প্রায় সাড়ে ১০টা নাগাদ জয়ীর নাম ঘোষণা করা হয়।

নিকি তম্বোলি, আলি গোনি, রাহুল বৈদ্য, রাখি সাওয়ান্তকে হারিয়ে সেরার উপাধি নিয়ে গেলেন অভিনেত্রী রুবিনা দিলায়ক। তবে সারাদিন ধরে অনুষ্ঠানের আয়োজকরা নানা রকম আয়োজনে দর্শককে আটকে রেখেছিলেন টিভির পর্দায়।

সন্ধ্যা থেকে জমজমাট ছিলো ‘বিগ বস ১৪’-র মঞ্চ ও প্রতিযোগীদের ঘর। এক এক করে তারকারা উপস্থিত হয়েছেন রিয়্যালিটি শোতে। মাধুরী দীক্ষিত এসে প্রতিযোগীদের বিগ বস যাত্রা সম্পর্কে কথা বলেছেন। বর্ষীয়ান অভিনেতা ধর্মেন্দ্রর উপস্থিতিতে জৌলুস বাড়ে ‘বিগ বস’-এর।

নোরা ফাতেহিও তারকা অতিথিদের একজন। তার নৃত্যগুণে মুগ্ধ দর্শকরা। সঞ্চালক সালমান খানও তার সঙ্গে পা মেলালেন। পা ভুললে ভুল হবে। শরীর মেলালেন। ব্লেজার খুলে নাচতে এগিয়ে এলেন। বিখ্যাত ‘গরমি’ গানে জুটির নাচ বেশ ভালই চলছিল।

নোরা ফাতেহির বৈগ্রহিক নৃত্যভঙ্গি (আইকনিক স্টেপ) নকল করতে গিয়েই বিপদ ডাকলেন খোদ ‘সল্লু ভাই’। আচমকাই ছন্দপতন! শুয়ে শুয়ে সিড়ি দিয়ে নিচে নামতে গিয়েছিলেন সালমান।

কিন্তু টাল সামলাতে পারেননি তিনি। শেষে নোরা ফাতেহি নাচ থামিয়ে তাকে বাঁচানোর চেষ্টা করেন। সেই চেষ্টার ভিডিও নেটমাধ্যমে পোস্ট হতেই নিমেষে ভাইরাল হয়ে যায়।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *