নোবেল বললেন বাবা হচ্ছি, অথচ জানেন না তার স্ত্রী

সময়ের সেরা আলোচিত নাম গায়ক নোবেল। বিত’র্ক একসময় প্রায় সমার্থক হয়ে দাঁড়িয়েছিলো। বাংলাদেশি গায়কের ইমেজেও বিত’র্কের দাগ যেন দিনদিন মজবুত হচ্ছে। নতুন খবর হচ্ছে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এক স্টাটাসের মাধ্যমে বাবা হচ্ছেন বলে জানিয়েছেন ভারতের ‘সারেগামাপা’খ্যাত মাঈনুল আহসান নোবেল।

সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে নোবেল লেখেন, ‘আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।’কিন্তু বুধবার নোবেলের স্ত্রী সালসাবিল মাহমুদ সমকালকে জানালেন, তিনি মা হচ্ছেন না।

এমন কোনো সম্ভাবনাও আপাতত নেই। সালসাবিল বলেন, নোবেলের স্ট্যাটাসের থেকেই আমি প্রথমে নিজে মা হওয়ার খবর জানি। এটা ভুয়া। আমি তো প্রেগন্যান্ট না। আপাতত মাও হচ্ছি না।’ নোবেল কেনো এমন স্ট্যাটাস দিয়েছে সে বিষেয় কিছুই জানেন না স্ত্রী সালসাবিল।

নোবেলের স্ট্যাটাস নজরে আসার পর তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করেছেন সালসাবিল। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করা সম্ভভ হয়নি বলে জানালেন তিনি।সালসাবিল বলেন, স্ট্যাটাস দেওয়ার পর তাকে ফোন করলে তার ফোন বন্ধ পাই। পরে যখন ফোন খুলে তখন ফোন করলেও সে আমার সঙ্গে যোযাগযোগ করেনি।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*