নেইমারের সঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন রামোস

একটা সময় দুজন দুই ‘শত্রু’ দলের হয়ে মুখোমুখি লড়েছেন। নেইমার যখন বার্সেলোনায় ছিলেন, রিয়াল মাদ্রিদের সার্জিও রামোসের সঙ্গে কতবারই না দেখা হয়েছে!কিন্তু দুজনের মধ্যে ব্যক্তিগত সম্পর্কটা কিন্তু দারুণ। অতীতে অনেকবারই রামোস বলেছেন, নেইমারের সঙ্গে একই দলে খেলতে চান।

ব্রাজিলিয়ান সুপারস্টারকে প্রশংসায় ভাসিয়ে তিনি এর আগে বলেছেন, ‘নেইমার শীর্ষ খেলোয়াড়। বিশ্বের সেরা তিনজনের মধ্যে একজন।’ নেইমারকেও রামোসের প্রশংসা করতে শোনা গেছে এভাবে, ‘সার্জিও রামোস আমার মোকাবেলা করা সবচেয়ে সেরা ডিফেন্ডার।’

দুজনের এই সুন্দর সম্পর্কটা এবার রূপ নিতে যাচ্ছে একই ক্লাবের জার্সিতে। রিয়াল মাদ্রিদের সঙ্গে রামোসের চুক্তির মেয়াদ শেষ হয়েছে ৩০ জুনই। ‘আরএমসি স্পোর্ট’-এর খবর, সাবেক লস ব্লাঙ্কোস অধিনায়ক ইতিমধ্যে প্যারিস সেন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে দুই বছরের চুক্তি সম্পন্ন করে ফেলেছেন।

অর্থাৎ পিএসজিতে আগামী মৌসুমেই দেখা যাবে নেইমার-রামোস জুটি। যেখানে রামোস আবার পাবেন তার সাবেক সতীর্থ কেইলর নাভাস আর অ্যাঞ্জেল ডি মারিয়াকে। সবচেয়ে বড় কথা, ইউরোপের অন্যতম সেরা কোচ মাওরিসিও পচেত্তিনোর অধীনে খেলতে পারবেন রামোস। সবমিলিয়ে পিএসজির শক্তি আরও বাড়লো বৈকি!

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*