নুসরাতের নতুন স্ট্যাটাস নিয়ে জল্পনা

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন— ‘আমরা তখন এই তিন জিনিসের মাহাত্ম্য বুঝি, যখন আমরা তাদের হারিয়ে ফেলি— সময়, মানুষ এবং সম্পর্ক… তাই হারিয়ে ফেলার আগেই এগুলোর গুরুত্ব বুঝুন’।

রোববার স্ট্যাটাসটি দেওয়ার পরেই নেটিজেনদের মধ্যে জল্পনা শুরু হয়। এই বার্তা ইনস্টাগ্রামে শেয়ার করে কী বোঝাতে চাইছেন নুসরাত? কেউ বলছেন, নিখিলকে হারিয়ে তবে কি অনুশোচনায় ভুগছেন নুসরাত? ফিরে পেতে চাইছেন পুরনো সম্পর্ককে? নাকি নতুন সম্পর্কের বন্ধন আরও মজবুত করতে চাইছেন। তবে এসব প্রশ্নের উত্তর অবশ্য একমাত্র নুসরাতই ভালো জানেন!

অন্তঃসত্ত্বা অবস্থাতেও সোশ্যাল মিডিয়া থেকে ব্রেক নয়, বরং একের পর পোস্ট করে চলেছেন নুসরাত। এর আগে বেবিবাম্পের ছবি দিয়ে নুসরাত লেখেন— ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এবার ঘরে ফেরার পালা। তবে ওই স্ট্যাটাস দিয়ে কার ঘরে ফিরতে চাইছেন তাও স্পষ্ট করেননি নায়িকা।

আর তিন মাস পর মা হবেন কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। তবে অনাগত সন্তানের বাবা কে তা এখনও স্পষ্ট করেননি তিনি। নুসরাতের চেহারায় মাতৃত্বের ছাপ স্পষ্ট। বিষয়টি নিয়ে চারপাশে বিতর্ক চললেও পাত্তা দিচ্ছেন না তিনি। সেই সঙ্গে মা হওয়ার আনন্দ-অনুভূতিও গোপন করছেন না।

চলতি মাসেই সামনে আসে নুসরাতের মা হওয়ার জল্পনা। এর পরই বিবৃতি দিয়ে নিখিলের সঙ্গে নিজের বিয়েকে অবৈধ ও বেআইনি বলে ঘোষণা করেন নুসরাত। তার পরই সংবাদমাধ্যমে ফাঁস হয়ে যায় নুসরাতের বেবিবাম্পের ছবি।

যশ-নুসরাতের প্রেম এখন টালিগঞ্জে ওপেন-সিক্রেট। তবে সেই প্রেমের বৈধতা নিয়েও প্রশ্ন আছে। নুসরাতের হবু সন্তানের পিতৃত্ব কি মেনে নিতে তৈরি যশ? এমন প্রশ্ন নায়িকার ইনস্টাগ্রামের ওয়ালে উপচে পড়ছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*