নির্বাচনের ১৬ দিন আগেই চেয়ারম্যান হলেন আ.লীগ প্রার্থী

বরগুনার পাথরঘাটায় নির্বাচনের ১৬ দিন আগেই চেয়ারম্যান হয়েছেন আওয়ামী লীগ প্রার্থী অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েল। জানা গেছে, ঋণ খেলাপির কারণে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী ইসলামি আন্দোলনের সোহাগ বাদশাহ’র মনোনয়নপত্র বাতিল হয়ে যাওয়ায় অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

পাথরঘাটা উপজেলার সিনিয়র মৎস্য কর্মকর্তা ও ইউনিয়ন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা জয়ন্ত কুমার অপু শুক্রবার তাকে লিখিতভাবে নির্বাচিত ঘোষণা করেছেন। তৃতীয় ধাপের নির্বাচনে বরগুনার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েল ও ইসলামি আন্দোলনের সোহাগ বাদশাহ মনোনয়নপত্র দাখিল করেন।

গত ২ নভেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের সময় ঋণ খেলাপির দায়ে বাংলাদেশ ব্যাংকের অভিযোগের ভিত্তিতে ইসলামি আন্দোলনের প্রার্থী সোহাগ বাদশাহ’র মনোনয়নপত্র বাতিল করা হয়। নির্ধারিত সময়ের মধ্যে আপিল করে প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে না পারায় তার

মনোনয়নপত্র চূড়ান্তভাবে বাতিল করে অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলকে নির্বাচিত ঘোষণা করা হয়। পাথরঘাটার উপজেলা নির্বাচন কর্মকর্তা আইউব আলী হাওলাদার জানিয়েছেন, প্রতিদ্বন্দ্বী কোন প্রার্থী না থাকায় অ্যাডভোকেট আবদুর রহমান জুয়েলকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*