নির্বাচকদের নিয়ে মন্তব্য, ক্রিকেট থেকে নিষিদ্ধ হলেন রানা

এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিয়ে বিতর্কিত হওয়া পেসার মেহেদী হাসান রানাকে এক মাসের জন্য নিষিদ্ধ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ফলে চলতি জাতীয় লিগে তার আর অংশগ্রহণ করা হচ্ছে না। ২৫ বছর বয়সী এই বাঁহাতি পেসার গত ১১ অক্টোবর নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে পোস্ট করেন।

দীর্ঘ স্ট্যাটাসে তিনি এখনো জাতীয় দলে খেলার সুযোগ পাননি বলে হতাশা প্রকাশ করে। একটি লাইনে আবার একজন নির্বাচককেও দায়ী করেছেন। পরে অবশ্য নিজেই সে পোস্ট ডিলিট করেন। সাথে এও জানান পোস্ট দেওয়ার সময় জাতীয় লিগের ম্যাচ খেলতে তিনি মাঠেই ছিলেন।

তবে তার পেইজের এডমিন প্যানেল অতি উৎসাহী হয়ে নির্বাচক ও বিসিবিকে দায়ী করে পোস্ট দেয়। যদিও তার হতাশা নিয়ে পোস্ট করতে নিজেই নির্দেশ দিয়েছিলেন। তার মুছে ফেলা ঐ পোস্ট ততক্ষণে নজরে আসে সংবাদ মাধ্যম ও বিসিবি কর্তাদের।

তার জের ধরেই নিষেধাজ্ঞা আরোপ হল। তাকে খেলানো হয়নি আজ থেকে শুরু হওয়া জাতীয় লিগের দ্বিতীয় রাউন্ডেও। চট্টগ্রাম বিভাগের এই ক্রিকেটারকে আগামী এক মাস ক্রিকেটীয় কার্যক্রম থেকে দূরে থাকতে বলেছে বিসিবির ডিসিপ্লিনারি কমিটি।

এ বিষয়ে একটি সূত্র বলেন, ‘আসলে এটা নিয়ে বেশি কথা না বলাই ভালো। নিষেধাজ্ঞা বলতে আগামী এক মাস তাকে খেলাধুলা থেকে বিরত থেকে মানসিকভাবে ঠিক হওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। চাইলে নিষিদ্ধ বা বিশ্রাম বলতেই পারেন।

Sharing is caring!