নিজের পিস্তলের গুলির শব্দে জ্ঞান হারালেন পুলিশ কর্মকর্তা

গতকাল রাতে বরিশাল কোতোয়ালি মডেল থানায় অসতর্ক অবস্থায় নিজ পিস্তল থেকে বের হওয়া গুলির শব্দে পুলিশের এক সদস্য অচেতন হয়ে পড়েছে। অসুস্থ অবস্থায় তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল শনিবার ২৬ মার্চ রাত ৯টার দিকে থানার দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে।

জানা যায়, অচেতন হওয়া সহকারী উপপরিদর্শক মো. সেলিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। থানা জানিয়েছে, সহকারী উপপরিদর্শক সেলিম ডিউটি শেষ করে থানায় ফেরার পর দ্বিতীয় তলায় গুলির বিকট শব্দ হয়। এ সময় অন্য পুলিশ সদস্যরা দৌড়ে গিয়ে সেলিমকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ব‌রিশাল মে‌ট্রোপ‌লিটন পু‌লি‌শের অতি‌রিক্ত উপক‌মিশনার ফজলুল ক‌রিম ব‌লেন, আমরা ম‌নে কর‌ছি এটা মিস ফায়ার হ‌য়ে‌ছে। ওই পু‌লিশ সদস্য আগে থে‌কেই অসুস্থ ছি‌লেন। তার উচ্চমাত্রার ডায়া‌বে‌টিস রয়েছে। অসুস্থ অবস্থায় প‌ড়ে যাওয়ার সময় তার কাছ থে‌কে পিস্তল‌টি প‌ড়ে গি‌য়ে মিস ফায়ার হয়। এতে তিনি আরও অসুস্থ হ‌য়ে প‌ড়েন।

কা‌রও শরী‌রে কোনো গু‌লি লা‌গে‌নি। ওই পু‌লিশ সদস্যকে হাসপাতা‌লে চি‌কিৎসা দেওয়া হ‌চ্ছে। এ ব্যাপারে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের রেজিস্ট্রার নাজমুল আহসান জানিয়েছেন, উচ্চরক্তচাপের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তবে পুরোপুরি অচেতন নয়। পরীক্ষা-নিরীক্ষা করে বিস্তারিত বলা যাবে।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*