নিউজিল্যান্ডে এবার ইতিহাস বদলে দেবে বাংলাদেশ

বাংলাদেশ-নিউজিল্যান্ড খেলা মানেই টানটান উত্তেজনা। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে চায়না। তবে শেষ হাসি হাঁসতে হয় যে কোন এক দলকেই। ইতিহাস জানাচ্ছে, নিউজিল্যান্ডের মাটিতে কোন ফরম্যাটে কখনো কিউইদের সাথে পেরে ওঠেনি টাইগাররা।

১৩টি ওয়ানডে, ৪টি টি-টোয়েন্টি এবং ৯টি টেস্টসহ মোট ২৬টি ম্যাচের একটিতেও জয় নেই টিম বাংলাদেশের। এদিকে, আজ মঙ্গলবার বিকেলে দেশ ছাড়ার আগে ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের কথা-বার্তা শুনে মনে হল, টিম বাংলাদেশ এবার ইতিহাস বদলের কথাই ভাবছে।

আরও পড়ুন: দ্য হান্ড্রেড এ দল পাননি সাকিব-তামিমরাবাংলাদেশ ক্রিকেটকে আজকের এই উচ্চ পর্যায়ে নিয়ে আসতে যে কয়জন ক্রিকেটার সামনে থেকে নেতৃত্ব দিয়ে চলেছেন তার মধ্যে সাকিব তামিম অন্যতম এই পর্যন্ত অনেক রেকর্ড নিজের করে নিয়েছেন এই দুই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, ইংল্যান্ডের ঘরোয়া ফ্র্যাঞ্চাইজিভিত্তিক লিগ ‘দ্য হান্ড্রেড’-এ বাংলাদেশের কেউ দল পাননি।

১০০ বলের এই টুর্নামেন্টের ড্রাফটে সাকিব আল হাসান, তামিম ইকবালসহ আট বাংলাদেশি ক্রিকেটারের নাম ছিল। সোমবার ভার্চুয়ালি অনুষ্ঠিত হয় ‘দ্য হান্ড্রেড’-এর ড্রাফট। আর মঙ্গলবার জানিয়ে দেওয়া হয় দল পাওয়া ক্রিকেটারদের নাম। সেই ড্রাফটে আট দলের কোনোটিই বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে আগ্রহ দেখায়নি।

Sharing is caring!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *