নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে ‘বাংলা ওয়াশ’ চ্যাম্পিয়ন পাকিস্তান

আজ ‘বাংলা ওয়াশ’ ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে ফাইনালে নিউজিল্যান্ডকে উড়িয়ে দিয়ে চ্যাম্পিয়ন হয়েছে পাকিস্তান। ১৬৪ রানের লক্ষে ব্যাটিংয়ে নেমে দুর্দান্ত শুরু করে বাবর আজমরা। শেষপর্যন্ত ৫ উইকেটে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে পাকিস্তান দল।

এর আগে নির্ধারিত ২০ ওভারে কিউইদের সংগ্রহ করে ৭ উইকেটে ১৬৩ রান। আজ শুক্রবার ১৪ অক্টোবর ক্রাইস্টচার্চে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন পাক অধিনায়ক বাবর আজম।

কিউইদের পক্ষে অর্ধশতক হাঁকিয়েছেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৩৮ বল খেলে দুটি ৬ এবং ছয়টি ৪ এর মাধ্যমে সর্বোচ্চ ৫৯ রান সংগ্রহ করেন তিনি। এ ছাড়া দলের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রহ করেছেন গ্লেন ফিলিপস।

২২ বলে এক ছয়ে ও এক চারে ২৯ রান করেন তিনি। এ ছাড়া কিউইদের হয়ে ফিন অ্যালেন ১২, ডেভন কনওয়ে ১৪, মার্ক চ্যাপম্যান ২৫, জেমস নিশাম ১৭, টিম সাউদি এবং মাইকেল ব্রেসওয়েল ১ রান করেন।

এদিকে পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ ২টি করে উইকেট নিয়েছে নাসিম শাহ ও হারিস রউফ। এ ছাড়া মোহাম্মদ নওয়াজ ও শাদাব খান একটি করে উইকেট নিয়েছেন। এদিন উইকেট শূন্য ছিলেন মোহাম্মদ ওয়াসিম জুনিয়র। নির্ধারিত ৪ ওভারে ৩৭ রান দেন তিনি। বিস্তারিত আসছে…

Sharing is caring!