নাসিরের ভেতরে সেগুলো কোনো কিছুই নেইঃ তামিমা

বর্তমান বাংলাদেশ ক্রিকেটের এক উজ্জ্বল নক্ষত্র নাসির। বরাবরই তিনি আলোচনার শীর্ষে থাকেন। ১৪ ফেব্রুয়ারি বিয়ে করে ফের আলোচনায় এই তারকা ক্রিকেটার। নতুন খবর হচ্ছে, একটি বেসরকারি টেলিভিশনকে সাক্ষাৎকার দেন নাসিরের স্ত্রী তামিমা। এ সময় নাসিরের বেশ কিছু গুণের কথা তুলে ধরেন তামিমা।

এছাড়াও কিভাবে নাসিরের প্রেমে পড়েন সেটিও জানান তামিমা। তামিমা বলেন,‘নাসির শো-অফ করেনা। ও রাস্তা দিয়ে হেটে যাওয়ার সময় একটা রিক্সাওয়ালার সাথে বসে কথা বলা শুরু করে দেয় যেটা সাধারণ সেলিব্রেটিরা করে না কখনো। ওই লোকের সাথে কথা বলা যাবেনা, এটা করা যাবেনা, ওঠা করা যাবেনা- ওর ভেতরে সেগুলো কোনো কিছুই নেই।

আরও পড়ুন: ফেরদৌসকে দেখতে হাজার হাজার মানুষের ভিড় বর্তমান সময়ে যে কয়জন অভিনেতা ভিন্নধর্মী অভিনয়ের মাধ্যমে সিনেমা প্রেমীদের হৃদয়ের মণিকোঠায় জায়গা করে নিয়েছেন তাঁর মধ্যে ফেরদৌস অন্যতম। এই পর্যন্ত ভিন্নধর্মী চরিত্রে অভিনয় করে তিনি আলোচনায় এসেছেন বহুবার।

ফের আলোচনায় এসেছেন এই জনপ্রিয় অভিনেতা। নতুন খবর হচ্ছে, সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড়বাজার উচ্চ বিদ্যালয় মাঠে চতুরঙ্গ স্পোর্টিং ক্লাব আয়োজিত ৩য় শাহজাহান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপস্থিত হন চিত্রনায়ক ফেরদৌস। তাকে একনজর দেখতে বিপুল সংখ্যক দর্শক মাঠে জড়ো হন। মাঠে জায়গা না পেয়ে দর্শকরা শেষপর্যন্ত পার্শ্ববর্তী বাড়ি ও স্কুলের ছাদে উঠে খেলা উপভোগ করেন।

Sharing is caring!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*